বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে ভয়ংকর প্রতারক চক্র-২, এই চক্রের হাত থেকে রক্ষা পাইনি চেয়ারম্যান রউফ তালুকদারও

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ২৫১০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে ভয়ংকর প্রতারক চক্র সক্রিয়। এই চক্রের হাত থেকে রক্ষা পায়নি সাধারন মানুষ, পুলিশ, সাংবাদিকসহ জনপ্রতিনিধিরাও।
মানুষকে আটক রেখে টাকা আদায়, মিথ্যা মামলা দিয়ে আপোষ মিমাংসার কথা বলে টাকা আদায়, বাল্য বিয়ে দিয়ে টাকা আদায়, মামলার হুমকি দিয়ে টাকা আদায় ও মিথ্যা স্বাক্ষীর বিনিময়ে টাকা আদায়ই হলো এদের মুল কাজ।
এ চক্রের সাথে মুলহোতা হচ্ছেন বকশীগঞ্জের একজন সাংবাদিক। এই সাংবাদিকতা পেশাকে পুজি করে একের পর অপকর্ম করে যাচ্ছেন।
সাথে যোগ হয়েছে তার খালাতো ভাই, গ্রামের আরও কয়েকজনকে তিনি সাংবাদিক বানিয়েছেন। পুলিশ প্রশাসনের নাকের একমাত্র সাংবাদিকের দোহাই দিয়ে একের পর এক অপরাধ করেও পার পেয়ে যাচ্ছেন।


বকশীগঞ্জে ভয়ংকর প্রতারক চক্রের হাতে থেকে রক্ষা পায়নি উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার। এই ভয়ংকর প্রতারক চক্রের চক্রান্তে উপজেলা বিএনপির সভাপতির পদ থেকে বহিস্কৃত হয়েছিলেন আব্দুর রউফ তালুকদার।
জানাযায় ২০১৬ সালে ১৫ আগষ্ট তৎকালীন বিএনপি সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার স্থানীয় সরকার মন্ত্রনালয়ের পরিপত্রনুযায়ী জাতীয় শোক দিবস আয়োজন করে।
স্থানীয় উপজেলা পরিষদ আয়োজিত উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদারের সভাপতিত্বে সেই শোক দিবসে কাঙ্গালীভোজসহ অন্যান্য কার্যক্রমে অংশ নেন তিনি। পরে মোটা অংকের টাকার বিনিময়ে স্থানীয় বিএনপির একটি অংশের সাথে মিলিত হয়ে মোটা অংকের টাকার দৈনিক ইত্তেফাক পত্রিকার ঘটনার ২দিন পর ১৭ অগাষ্ট প্রকাশিত সংখ্যায় ‘‘ বকশীগঞ্জে জাতীয় শোক দিবস পালন করলেন বিএনপি নেতা’’  শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে। পরবর্তী সময়ে সেই সংবাদটি কাটিং করে কেন্দ্রীয় বিএনপির নীতি নির্ধারকদের নিকট পৌছে দেয় সেই প্রতারকচক্রটি। ফলে উপজেলা বিএনপি থেকে বহিস্কৃত হন উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার।

শুধু তাই নয়, এই প্রতারক চক্রের কারণে বকশীগঞ্জ পুরো বিএনপিই তছনছ হয়ে যায়। বিএনপি থেকে উপজেলা চেয়ারম্যান বহিস্কার হওয়ার ফলে উপজেলা ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছা সেবক দল, যুবদলসহ প্রতিটি অংগ সংগঠনের কার্যক্রম স্থগিত হয়ে যায়। এর ধবল এখনো কাটিয়ে উঠতে পারেনি দলটি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102