রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৩৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

বকশীগঞ্জে নির্যাতনের অভিযোগে সাংবাদিক শাহীনের বিরুদ্ধে আদালতে মামলা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৬৩৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ মারধোর ও জোড় পুর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগে দৈনিক ইত্তেফাক পত্রিকার বকশীগঞ্জ সংবাদদাতা শাহিন আল আমীনসহ ১০ জনের বিরুদ্ধে জামালপুরে আদালতে মামলা করেছে নির্যাতিত মোস্তাইন বিল্লাহ রনির বড় ভাই ফুরকান আলী।
মামলায় শাহিনকে ৩নম্বর আসামী করা হয়েছে। শাহীন ছাড়াও অন্যান্য আসামীরা হলেন মঞ্জুরানী, মন্টু মিয়া, মোঃ তাজমল, আহাম্মদ আলী, আজেদা বেগম, হারুণ মিয়া, জয়নাল আবেদীন, আজগর আলী ও রহিজল।
জামালপুর মামলা নেওয়ার আদালতে মামলা করলে ওসি/বকশীগঞ্জ থানায় তদন্ত করে প্রতিবেদন পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ আদালত।
১১ অক্টোবর শনিবার সন্ধ্যায় জামালপুর আদালতে দায়েরকৃত মামলার একটি কপি বকশীগঞ্জে কর্মরত সাংবাদিকদের হাতে এসে পড়ে।


মামলায় এজাহারের সংক্ষিপ্ত বিবরনীতে জানাযায়, উপরে উল্লেখিত আসামীরা যোগ সাজসে গত ১৭ সেপ্টম্বর নাবালক মোস্তাইন বিল্লাহ রণিকে ফোনে ডেকে নিয়ে বিয়ের প্রস্তাব দেয়। রনি বিরোধীতা করলে তাকে বেধড়ক মারধোর করে। এ সময় রনির নিকট হইতে ২০০ টাকার সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। পরে রনির বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯(৪)(খ) ধারায় একটি মামলা দায়ের করে রনিকে জেল হাজতে প্রেরণ করে।
পরে ফুরকান আলীর দায়েরকৃত মামলাটি গ্রহণ করে বকশীগঞ্জ থানার ওসিকে দ্রুত তদন্ত করে প্রতিবেদন পাঠানোর নির্দেশ দেয় আদালত। বকশীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে এধরনের একটি মামলার কথা স্বীকার করলেও বিস্তারিত জানায়নি।
এদিকে মোস্তাইন বিল্লাহ রনির নির্যাতনকারীদের দ্রুত শাস্তি চেয়েছে বকশীগঞ্জের সাধারন মানুষ। এ নিয়ে নির্যাতনকারীদের শাস্তির দাবীতে বকশীগঞ্জ মালীবাগ মোড়ে একটি মানববন্ধনও অনুষ্ঠিত হয়।
এ বিষয়ে শাহীনের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102