রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে আওয়ামীলীগ নেতার উপর হামলা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৫১৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বকশীগঞ্জে সবচেয়ে বড় ও ঐহিত্যবাহী নঈম মিয়ার হাট নিয়ে অভ্যন্তরিন কোন্দলে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বকশীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক লাবলু মন্ডল আহত হয়েছে।
শুক্রবার রাতে সুর্যনগর হাটবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে লাবলু মন্ডলকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, বকশীগঞ্জের ঐতিহ্যবাহী নঈম মিয়ার হাট (সুর্য্যনগর হাট) বাজারে ইজারা নিয়ে স্থানীয়দের মধ্যে কোন্দল রয়েছে।
চলতি অর্থবছরে হাটটির আশানুরূপ মুল্য না পাওয়ায় বর্তমানে ঐতিহ্যবাহী হাটটি সরকারী ব্যবস্থাপনায় পরিচালিত হচ্ছে। এ উপলক্ষ্যে প্রতি হাটের পুর্বে সরকারী ভাবে নিলামের আয়োজন করে স্থানীয় কর্তৃপক্ষ। এ সময় স্থানীয়রা সব্বোর্চ মুল্যে নিজের অনুকুলে নিয়ে জমা উত্তোলন করে ইজারাদাররা।


এ নিয়ে সাবেক ইজারাদার রিপন ও লাবলু মন্ডলের মধ্যে বিরোধ চলে আসছে। বিরোধের জেরেই লাবলু মন্ডলের উপর হামলার ঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শী খলিল জানান, শুক্রবার রাতে বাড়ী ফেরার পথে ঈদগা মাঠ সংলগ্ন গেটের সামনে আসা মাত্রই লাবলু মন্ডলের উপর হামলা করে। হামলায় লাবলু মন্ডল মারাত্মকভাবে আহত হয়।
অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল খালেক জানান, লাবলু মন্ডলকে মোবাইলে ডেকে নিয়ে তার উপর হামলা করে।
এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হযরত আলী জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102