শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ পরিদর্শনে স্বাস্থ্য উপসচিব

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭৪২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় নতুন বাজারে অবস্থিত হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব বেগম বদরুন্নাহার । তার সঙ্গে বিভিন্ন বিভাগের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

২৩ সেপ্টেম্বর দুপুরে কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে কলেজ কর্তৃপক্ষ ও সুধীজনদের সাথে মতিবিনিময় করেন উপসচিব বেগম বদরুন্নাহার।

মতবিনিময়কালে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, স্বাস্থ্য অধিদপ্তরের ডিপিএম চিকিৎসক এ পি এ সিদ্দিক, মিরপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ কাম অধিক্ষক চিকিৎসক মো. আবদুল মজিদ, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও আজমীরগঞ্জ দরবার শরীফের গদিনশীল ড. খাজা নাসিরুল্লাহ, সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন, কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক শামীম আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালে স্থানীয় ও দূরদূরান্তের রোগীরা চিকিৎসা নিয়ে আরোগ্য লাভ করছেন। হাসপাতালে চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত থাকায় ক্রমেই রোগী বেড়ে যাচ্ছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102