শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৬ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, দুই অপহরণকারী গ্রেপ্তার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৬৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অপহরণের ১১ দিন পর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। একই সঙ্গে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ২১ সেপ্টেম্বর রাতে বকশীগঞ্জ থানায় একটি অপহরণের মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মেরুরচর ইউনিয়নের মধ্য খেওয়ার চর গ্রামের আবদুল বাছেদের ছেলে বাবু মিয়া (২৩) একই গ্রামের মজিবর রহমানের নবম শ্রেণির পড়ুয়া মেয়ে মনিরা খাতুনের (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে বাবু মিয়া মনিরার খাতুনের বাবা মজিবুর রহমানকে বিয়ের প্রস্তাব দেন।

মজিবর রহমান বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলে ক্ষুব্ধ হয় বাবু মিয়া। এরই জের ধরে ১১ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে মনিরা খাতুন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে বাবু মিয়া ও তার অন্যান্য সহযোগীরা মনিরার মুখ চেপে ধরে অপহরণ করেন।

পরে মনিরার বাবা মজিবর রহমান বকশীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানালে তারা অপহৃতাকে উদ্ধারের চেষ্টা করে। অবশেষে ২১ সেপ্টেম্বর রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাবু মিয়ার বাড়ি থেকে অপহৃত মনিরা খাতুনকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে অপহরণের সঙ্গে জড়িত থাকায় অভিযুক্ত বাবু মিয়া ও তার ভাই ফজলু মিয়াকে গ্রেপ্তার করে থানা পুলিশ।




বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী জানান, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় ২১ সেপ্টেম্বর রাতেই ওই ছাত্রীর বাবা মজিবর রহমান চারজনকে আসামি একটি একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারদের ২২ সেপ্টেম্বর সকালে জেলা আদালতে পাঠানো হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102