সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির

৪ বছর ধরে ধর্ষন। গ্রেপ্তারের দাবী এলাকাবাসীর

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৭২৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ : জামালপুরের বকশীগঞ্জে এক কলেজ ছাত্রীকে টানা চার বছর ধরে ধর্ষণের অভিযোগ উকিল উদ্দিন নামে এক গৃহ শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ওই কলেজ ছাত্রী। তবে অভিযোগের দায়েরের পরও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে ধর্ষক উকিল উদ্দিনকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন নির্যাতিতা ওই কলেজ ছাত্রীর পরিবার।

জানা গেছে, নিলক্ষিয়া ইউনিয়নের পাগলা পাড়া গ্রামের এক হতদরিদ্র কৃষকের কন্যা ২০১৩ সালে এসএসসি পরীক্ষা দেওয়া কালে গৃহশিক্ষক ছিলেন একই গ্রামের উকিল উদ্দিন। প্রাইভেট পড়ানোর এক পর্যায়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সর্ম্পক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে তা ভিডিও ধারন করেন উকিল উদ্দিন। এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত ৪ বছর যাবত ধর্ষণ করে করেছে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পাগলাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে উকিল উদ্দিন।  নগ্ন ভিডিও ও ছবি এর কথা ধর্ষনের পাশাপাশি সর্বশেষ ৩ লক্ষ টাকাও দাবী করে ধর্ষক উকিল উদ্দিন। এর আগে এই ভিডিও ও ছবি ব্যবহার করে পর্যায় ক্রমে আরও ২ লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন ওই কলেজ ছাত্রী।

এই নিয়ে ওই কলেজ ছাত্রী  ২৫ আগস্ট বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলেও শিক্ষক উকিল উদ্দিনকে গ্রেপ্তার করতে পারেন নি থানা পুলিশ।

বর্তমানে বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজের বিএ ৩য় বর্ষে অধ্যায়নরত রয়েছে।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক ও তদন্ত কর্মকর্তা শরীফ আহমেদ জানান, ধর্ষক উকিল উদ্দিনকে ধরতে সর্বাত্মক চেষ্টা চলছে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
error: এ ওয়েবসাইটের কোন নিউজ কপি করা নিষেধ !!
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102
error: এ ওয়েবসাইটের কোন নিউজ কপি করা নিষেধ !!