শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন
Bengali Bengali English English

সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান সোনা মিয়া গ্রেপ্তার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭৬৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পুলিশের উপর হামলা ও নাশকতা মামলায় (গায়েবি মামলা) গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান সোনা মিয়াকে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। ১২ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের ধাতুয়াকান্দা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বকশীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের অক্টোবর মাসে পুলিশের উপর হামলা ও নাশকতা করার পরিকল্পনা করায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় বিভিন্ন ইউনিয়নের বিএনপি নেতাকর্মীদের আসামি করা হয়। ওই মামলায় হাজিরা না দেওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

বকশীগঞ্জ থানা পুলিশ ও কামালেরবার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ওই মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত অন্যতম আসামি রাশেদুজ্জামান সোনা মিয়াকে ১২ সেপ্টেম্বর বেলা ১১ টার দিকে ধাতুয়াকান্দা বাজারে অভিযান চালান। এ সময় তারা রাশেদুজ্জামান সোনা মিয়ার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী জানান, গ্রেপ্তার রাশেদুজ্জামান সোনা মিয়াকে বিধি মোতাবেক জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102