শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৯ অপরাহ্ন
Bengali Bengali English English

জনতার মাঝে ফিরে এলেন মৃত্যুঞ্জয়ী রউফ তালুকদার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩০২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ মানুষের দোয়া ও ভালবাসায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা রউফ তালুকদার পুরোপুরি সুস্থু হয়ে মানুষের মাঝে ফিরে এসেছেন।
এর আগে গত  ৪ জুলাই চিকিৎসার জন্য ঢাকায় গেলে হাসপাতালেই স্ট্রোক করেন আব্দুর রউফ তালুকদার। সংগে সংগে তাকে লাইফ সার্পোটে রাখা হয়। প্রায় ৪৮ ঘন্টা নিবিড় পর্যবেক্ষণ শেষে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।
দীর্ঘ ২মাসের বেশি সময় ধরে চিকিৎসা শেষে ৫ সেপ্টম্বর তিনি মানুষের মাঝে ফিরে এসেছেন। এক সময় তার মৃত্যুর খবরও ছড়িয়ে পড়ে।
আব্দুর রউফ তালুকদারের অসুস্থ্য হওয়ার খবরের বকশীগঞ্জে প্রতিটি মসজিদে স্বপ্রনোদিত ভাবে এলাকার মানুষ তার রোগ মুক্তির জন্য দোয়া করা হয়। মন্দরে চলে বিশেষ প্রার্থনা।


প্রসঙ্গত, আব্দুর রউফ তালুকদার ১৯৯০, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে টানা চার উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করে বাংলাদেশের ইতিহাসে নাম লেখান। এর আগে তিনি ১৯৮৪ সালে মাত্র ২৫ বছর বয়সে বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে জয়ী হন। ১৯৮০ সাল থেকে তিনি মানুষের কল্যান নিরালশভাবে কাজ করে যাচ্ছেন। ১৯৮৮ সালে দেশব্যাপী ভয়াবহ বন্যায় নিজের জমি বিক্রি করে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102