রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে ভূয়া সহযোগি মুক্তিযোদ্ধা বানানোর কারিগর

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ৩৩৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরে বকশীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নে চরকাউরিয়া টালিয়া পাড়া গ্রামে দলিল লেখক সিরাজুল হক সরকার নিজে মুক্তিযোদ্ধা না হয়েও মুক্তিযোদ্ধা বানানোর কারিগর সেজেছে।

সিরাজল হক সরকারের দাবি মুক্তিযোদ্ধা নয় তাতে কি হয়েছে? মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছি। এুমন লোককে বিশেষ মোটা অংকের টাকার বিনিময়ে সহযোগি মুক্তিযোদ্ধা বানানো যায়।

প্রথমে ১টি ফরম কিনতে হয় তার কাছে ২০০০/- টাকা মূল্য দিয়ে। ফরম পূরণ করে ঢাকা দায়িত্বরত মুক্তিযোদ্ধানেতাদের নিকট পাঠিয়ে দিলেই সহযোগি মুক্তিযোদ্ধা হওয়া যায়।

বিষয়টি নিয়ে বীর প্রতিক বার মুক্তিযোদ্ধা জহুরুল হক মুন্সিকে জিজ্ঞাসা করলে তিনি জানিয়েছেন এটা সম্পূর্ণ ভূয়া। এরপর বীর প্রতিক বছীর আহম্মেদকে জিজ্ঞাসা করলে তিনি জানিয়েছেন এসব জালিয়াতি।

বকশীগঞ্জ উপজেলা কিছু সংখ্যক জনগণ নির্বাচনের মত টাকা ছিটিয়ে সহযোগি মুক্তিযোদ্ধা হওয়ার জন্য সিরাজুলের নিটক ব্যাগ ভর্তি টাকা নিয়ে দৌড়ে যাচ্ছে।

নিজে মুক্তিযোদ্ধা না হয়ে কাকে চিনব কে মুক্তিযোদ্ধা? কে মুক্তিযোদ্ধাদের সহায়তা করেছে? দেশের আইন আদালত থাকলেও বকশীগঞ্জ উপজেলা সিরাজুল হক সরকারের নিকট থেকে ২ শতাধিক সহযোগি মুক্তিযোদ্ধার পরিচয় পত্র নিয়েছে অত্র উপজেলার জনগণ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102