শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৮ অপরাহ্ন
Bengali Bengali English English

সাইফুল ইসলাম খোকা নির্দোষ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুরে সংবাদ সম্মেলন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ১৮৮৬ জন সংবাদটি পড়ছেন
bty

নিজস্ব প্রতিবেদক :  বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও প্রধান শিক্ষক সাইফুল ইসলাম খোকা নির্দোষ ও তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে জামালপুর প্রেসক্লাবের সভাকক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বকশীগঞ্জের নিলক্ষিয়া ইউনিয়নের সচেতন নাগরিক ও নির্যাতিত আওয়ামীলীগ পরিবারের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক খোকার স্ত্রী রৌনুর জাহান আলো লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে রৌনুর জাহান জানান- তার স্বামী সাইফুল ইসলাম খোকা নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নিলক্ষিয়া আলহাজ আব্দুস সালাম নিন্ম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক। মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ একই গ্রামের হাবিবুর রহমানের সাথে দ্বন্দ ছিলো। এই দ্বন্দের জেড় ধরে ১৩ আগস্ট হাবিবুর রহমান তার দল নিয়ে খোকার উপর হামলা চালায়। এবিষয়ে বকশিগঞ্জ থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি পুলিশ। এতে হাবিবুর রহমান ক্ষুব্ধ হয়ে বকশীগঞ্জ থানায় দ্রুত বিচার আইন ২০১৮ এর ৪/৫ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ সাইফুল ইসলাম খোকাকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।

সাইফুল ইসলাম খোকার পরিবার দাবি করেন- মামলায় একজন মাননীয় বিচারপতির বাড়িতে হামলার অভিযোগ করা হয়েছে। অথচ মাননীয় বিচারপতি মহোদয়ের বাবা আজ থেকে অন্তত: ৫০ বছর আগেই বকশীগঞ্জের নিলক্ষিয়া এলাকার সকল সম্পদ মানুষকে দান করে বকশীগঞ্জ ছেড়ে জামালপুর জেলা শহরে স্থায়ীভাবে বসবাস করছেন। হাবিবুর রহমান উদ্দেশ্যপ্রনোদিতভাবে ষড়যন্ত্র করে এই মিথ্যা মামলা দায়ের করেন। এমন কোনো ঘটনা ঘটেনি। নিলক্ষিয়ায় কোনো বিচারপতির বাড়ি নেই বলে দাবি করেন সাইফুল ইসলাম খোকার পরিবার। তার অবিলম্বে সাইফুল ইসলাম খোকার মুক্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে প্রিন্ট,ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102