শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে শোক দিবসে জন্মদিন পালন। ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১২৭০ জন সংবাদটি পড়ছেন
স্টাফ রিপোর্টারঃ জামালপুরে বকশীগঞ্জের ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন একই স্কুলের সহকারী-প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন।
এ ঘটনায় বকশীগঞ্জ সহকারী কমিশনার (ভুমি) সাঈদা পারভীনকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার তাহমিনা আক্তার ও পরিসংখ্যান কর্মকর্তা রাফিউল হাসান।
বৃহস্পতিবার ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের এক পর্বে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে নিজের জন্মদিন পালন করেন তিনি।
স্থানীয়রা জানায়, ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন শোক র‌্যালি,আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভার এক পর্বে একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন কেক কেটে তার নিজের জন্মদিন পালন করেন।
এ ব্যাপারে সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।
ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফরহাদ হোসেন জন্মদিনের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বিষয়টি জানাজানির পর তাৎক্ষনিক জন্মদিনের সকল অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান,স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিষয়টির ব্যাখ্যা চাওয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102