শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ীতে হামলা ॥ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আটক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ আগস্ট, ২০১৯
  • ২২৩৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ মসজিদ কমিটির সভাপতি পদ নিয়ে দ্বন্দ্বের জের ধরে জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারক বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের গ্রামের বাড়ীতে হামলার ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

এই ঘটনায় বিচারপতি মির্জা হোসেন হায়দারের খালাতো ভাইয়ের ছেলে হাবিবুর রহমান ওয়াকার বাদী হয়ে নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা(৫৫), তার ছোট ভাই সালেহ আহমেদ ময়না(৪২) ও আশিক(২০) সহ অজ্ঞাত ৫/৬জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেছেন।

১৪ আগষ্ট বুধবার সকাল ১১টার দিকে নিজ বাসা থেকে নিলক্ষিয়ার বাসা থেকে খোকাকে আটক করে পুলিশ। এর আগে স্থানীয় মানুষ বিক্ষুব্দ হয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার বাড়ীতেও হামলা চালিয়ে ভাঙচুর করে।
বিচারপতি র্মীর্জা হোসাইন হাইদারের ভাতিজা তারেকুল ইসলাম জানান, গত রাতে আমি ও আমার ভাই আমাদের বাড়ীর সামনে কথা বলার সময় সাইফুল ইসলাম খোকা ও তার ভাই সালেহ আহামেম্দ ময়না আমাদের উপর অতির্কিত হামলা চালায়। পরে তারা সকালে আমার চাচা মীর্জা হোসাইন হায়দারের বাসায় হামলা চালায়। আমরা বর্তমানে পরিবার পরিজন নিয়ে আতংকে দিন যাপন করছি।
এদিকে বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ীতে হামলার প্রতিবাদে নিলক্ষিয়া বাজারের সমস্ত ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। এ ঘটনায় বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম পুলিশের সাংবাদিকদের সাথে কথা বলতে না চাইলেও ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের আটকের জন্য অভিযান চলছে।
প্রসঙ্গত, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিলত ডিভিশনের বিচারক বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের নিলক্ষিয়া গ্রামে। তিনি ঢাকা বসবাস করে থাকেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102