বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক

বকশীগঞ্জে গর্ভবর্তী গৃহবধুর মৃতদেহ উদ্ধার । স্বামী আটক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ৯০৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জের সোনালী আক্তার (১৮) নামে এক গর্ভবর্তী গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে দাফন পুর্ব ‍মুর্হুতে সোনালীর মৃতদেহ উদ্ধার করে ।

স্থানীয়রা জানায়, ২০১৮ সালের ২৩ আগস্ট জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের বালুরচর গ্রামের আবদুল করিমের মেয়ে সোনালী আক্তারের বিয়ে হয় পাশ্ববর্তী দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের কলাকান্দা গ্রামের আঃ রশিদের ছেলে জাহিদ হাসানের সঙ্গে। জাহিদ হাসান গাজীপুরে গার্মেন্টস এর ঝুট ব্যবসা করায় বিয়ের পরবপরই সোনালী আক্তার স্বামীর সাথে গাজীপুর জেলার কোনবাড়ি থানাধীন আমবাগ পাড়ায় স্থানীয় রবিউল ইসলামের বাসায় ভাড়া থাকত। মাঝে মধ্যেই  স্বামীর সঙ্গে তার বনিবনা হতো না। এ কারণে প্রায়ই স্বামীর নির্যাতনের স্বীকার হতে হয়েছে সোনালীকে। গত ৭ আগস্ট বুধবার বিকাল ৫ টার দিকে জাহিদ হাসান তার গর্ভবতী স্ত্রী সোনালীকে শারীরিকভাবে নির্যাতন চালালে অসুস্থ হয়ে পড়ে। মুমূর্ষূ অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বিষয়টি কোনাবাড়ি থানাকে না জানিয়ে রাতেই সোনালীর মরদেহ বকশীগঞ্জের বাবার বাড়ি নিয়ে আসা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে সোনালীর মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠায় থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত স্বামী জাহিদ হাসানকে আটক করা হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম মাহাবুব আলম জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে নির্যাতনের ফলে সোনালী মারা গেছে। এ ঘটনায় গাজীপুর কোনা বাড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102