Blog Image

বকশীগঞ্জ সরকারি কে. ইউ কলেজের অধ্যক্ষ ইদ্রিস আলীকে বদলি, ছাত্রলীগে স্বস্তি

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলীকে বদলি করা হয়েছে। গত ১ আগস্ট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ সাক্ষরিত এক আদেশে তাকে বদলি করা হয়। আদেশে তাকে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার শহীদ স্মৃতি সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে বদলি করা হয়।

তবে তাকে কি কারণে বদলি করা হয়েছে তা জানা না গেলেও ধারণা করা হচ্ছে ছাত্রলীগের সাথে দ্বন্দ্বের কারণেই তাকে বদলি করা হয়েছে।

এদিকে অধ্যক্ষ মো. ইদ্রিস আলীর বদলির খবরে আনন্দ বিরাজ করছে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। তারা অধ্যক্ষের বদলিকে স্বাগত জানিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছিুক একাধিক ছাত্রলীগ নেতা জানান, গত বছরের জুলাই মাসে অধ্যক্ষ হিসেবে বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজে যোগদান করেন ১৪তম বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মো. ইদ্রিস আলী। তিনি যোগদানের পর থেকেই ছাত্রলীগের বিরুদ্ধে বিষোদগার, ষড়যন্ত্র, ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা, শিক্ষক-কর্মচারীদের সাথে দ্বন্দ্ব, কর্মচারীদের সাথে রূঢ় আচরণ করাসহ নানা ধরনের বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েন।

তিনি নিজেই বাদী হয়ে কিয়ামত উল্লাহ কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা ও সাধারন সম্পাদক আদনান আকাশের নামে চাঁদাবাজী মামলা করেন। এ মামলায় ফরহাদ রেজা ২দিন ও আদনান আকাশ ১ মাস কারা ভোগ করেন।

ছাত্রলীগের নেতাকর্মীরা দীর্ঘদিন থেকে এই অধ্যক্ষের অপসারণ দাবি করে আসছিল। অবশেষে তিনি বদলি হওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে স্বস্তি বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর