বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

রবিবার থেকে বকশীগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ৮৫৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার॥ বহুল প্রতিক্ষিত বকশীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু করছে আগামীকাল রবিবার থেকে। এ উপলক্ষে সকল প্রস্ততি সম্পন্ন করেছে ফায়ার সার্ভিস কর্মকর্তা। ইত্যিমধ্যে ঝুলে থাকা বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হয়েছে।

আগামীকাল রবিবার এর কার্যক্রম উদ্বোধন করবেন জামালপুর-১ আসনের এমপি ও সাবেক সফল তথ্য মন্ত্রী আবুল কালাম আজাদ।

২০১৩ সালের ১০ অক্টোবর বকশীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের নির্মাণ কাজ শুরু হয়। পরে ২০১৮ সালের ২ নভেম্বর ২ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত পৌর এলাকার পাখিমারায় ফায়ার সার্ভিস স্টেশনটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয়োজনীয় জনবল আর সরঞ্জাম না থাকায় স্টেশনটি এতদিন চালু করা সম্ভব হয়নি ।

তবে আগামীকাল ৪ আগষ্ট (রবিবার)  ফায়ার সার্ভিস স্টেশনটি চালু করা হবে বলে জানিয়েছেন জামালপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক কোবাদ আলী সরকার। তিনি বলেন, ‘সকল সমস্যা কাটিয়ে ফায়ার সার্ভিস স্টেশনটি দ্রুত চালু করা হবে।’

দ্রুত ফায়ার সার্ভিস স্টেশনটি চালুর মাধ্যমে জনগণের জানমাল ক্ষতির হাত থেকে রক্ষার উদ্যোগ নেয়ায় স্থানীয় এমপি আবুল কালাম আজাদকে অভিনন্দন জানিয়ে এলাকার মানুষ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102