রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে পৌর সভার উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
  • ৪৪৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ জামালপুরের বকশীগঞ্জে পৌরসভার উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেছেন বকশীগঞ্জ পৌর সভার মেয়র নজরুল ইসলাম।
শুক্রবার সকাল থেকে ৩টি স্পটে ৮শতাধিক বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন। ত্রান হিসাবে চাউল, ডাল, চিড়া, মুড়ি, বিস্কুট এর পাশাপাশি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও স্যালেইন দেওয়া হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, স্থানীয় এমপির প্রতিনিধি প্রকৌশলী নুরুল আমিন ফোরকান, সাকায়েত উল্লা সাকা, পৌর কাউন্সিল মিজানুর রহমান, ফরহাদ হোসেন ফুটা, আক্তারুজ্জামানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ১৯৮৮ সালের রেকর্ড ভেঙ্গে দিয়ে পৌরসভাসহ বকশীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন বন্যা কবলিত হয়। বন্যায় এ পর্যন্ত উপজেলার প্রায় লক্ষাধীক মানুষ পানি বন্দি হয়ে পড়েছে।
উচু বাঁধে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হচ্ছে না তাদের। দ্রুত পানি বৃদ্ধি পাওয়ায় একের পর এক স্থান পরিবর্তন করতে হচ্ছে বন্যার্তদের।
এ পর্যন্ত সরকারীভাবে এই উপজেলায় ত্রান বরাদ্দ হয়েছে মাত্র ৬০ মেট্রিক টন। এদিকে ত্রাণ অপ্রতুলতায় ত্রানের জন্য হাহা কার চলছে পুরো উপজেলায়। এদিকে বন্যায় শুক্রবার বকশীগঞ্জে ২ জনের মৃত্যু হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102