মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:২৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন যে কারণে স্থগিত হল বকশীগঞ্জে আ’লীগের বর্ধিতসভা জামালপুর পৌরসভা নির্বাচনঃ প্রার্থী হিসাবে অধ্যাপক সুরুজ্জামানের পরিচিতি ভাষা সৈনিক এডভোকেট আশরাফ হোসেনের ইন্তেকাল বকশীগঞ্জে হিসাব রক্ষণ কর্মকর্তা না থাকায় দুর্ভোগ চরমে বকশীগঞ্জে পেঁয়াজের মূল্য বৃদ্ধি রুখতে বাজার মনিটরিংয়ে ইউএনও জনগনকে থানায় যেতে হবে না, পুলিশ যাবে জনগনের কাছে.. সীমা রানী সরকার জামালপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা আ’লীগের ৩ সদস্যের তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ

জামালপুরে ফেসবুকে পদ্মা সেতু নিয়ে গুজব রটনাকারী একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ৬০৬ জন সংবাদটি পড়ছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ সমাজের নানাবিধ অপরাধ নির্মূল করার জন্য প্রতিষ্টালগ্ন হতেই র‌্যাব সমাজের অন্যান্য বাহিনীর সাথে তালে তাল মিলিয়ে কাজ করে যাচ্ছে। প্রতিষ্টার পর হতে র‌্যাব সবার কাছে একটি আস্থার নাম। এ আস্থার প্রতিদান দিতে র‌্যাব বাহিনীর প্রতিটি সদস্য দিনরাত তাদের নিরলস পরিশ্রমের দ্বারা সমাজের আইনশৃঙ্খলা রক্ষা করে যাচ্ছে। র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্প তার প্রতিষ্ঠালগ্ন হতেই তাদের দায়িত্বাধীণ এলাকার আইনশৃংঙ্খলা রক্ষায় সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর উপ পরিচালক, পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া এবং সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অদ্য ১৬/০৭/২০১৯ ইং তারিখ ১৭.৩০ ঘটিকায় জামালপুর জেলার ইসলামপুর থানাধীন গোপাল নগর দত্তপাড়া গ্রামের জনৈক মোঃ ফোরকান আলী এর বাড়ীর উঠানে অভিযান পরিচালনা করে ফেসবুকে পদ্মা সেতু নিয়ে গুজব রটনাকারী একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ রিয়াদ মিয়া ওরফে রিংকু (১৭), পিতা- মোঃ ফোরকান আলী, মাতা- নূরজাহান বেগম,সাং-গোপাল নগর দত্তপাড়া, থানা- ইসলামপুর জেলা-জামালপুর। ফেসবুকে তার আইডির নাম “MD Ringko Hassen”। উক্ত আইডি থেকে সে স্ট্যাটাস দেয় “এইমাত্র পাওয়া, পদ্মা সেতুতে লাগবে কমপক্ষে একলক্ষ মানুষের কাল্লা, সকলে সাবধানে থাকবেন <> প্রধানমন্ত্রী”। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু দিন ধরে পদ্মা সেতু নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছিল যে, পদ্মা সেতু নির্মান কাজ পরিচালনায় মানুষের মাথা লাগবে। এগুলো আসলে অপপ্রচার যার কোন সত্যতা নেই। এমন অপপ্রচার আইনত দন্ডনীয় অপরাধ। বিষয়টি অত্র ক্যাম্প বেশ কিছুদিন ধরে নজরদারীতে রেখেছিল। তথ্যপ্রযুক্তির সহায়তায় উপরোক্ত আসামীর অবস্থান সনাক্ত করে আসামীকে গ্রেফতার করতে অত্র ক্যাম্প সক্ষম হয়। উক্ত আসামীর বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্টে মামলা দায়ের প্রক্রিয়াধীন। এই ধরনের মিথ্যা গুজব রটনাকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

প্রেস বিজ্ঞপ্তি

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102