বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

বকশীগঞ্জে হাইড্রলিক হর্ন নিয়ন্ত্রণে করণীয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৪২৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শব্দদূষণ রোধে ‘হাইড্রলিক হর্ন নিয়ন্ত্রণে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা ৩ জুলাই অনুষ্ঠিত হয়েছে। দি ইয়ুথ এন্ডেভারস বাংলাদেশ এর নেটওয়াকভুক্ত সংগঠনসমূহের উদ্যোগে এবং অ্যাকশন ফর রুরাল পওর (এআরপি) এর বাস্তবায়নে উপজেলা সম্মেলনকক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, বকশীগঞ্জ এন এম উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী, বকশীগঞ্জ থানার উপ-পরিদশক শরীফ আহমেদ, অ্যাকশন ফর রুরাল পওর (এআরপি) এর নির্বাহী পরিচালক মোফাজ্জল হক আলম, উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জ্যোৎস্না আক্তার, সাংবাদিক সরকার আবদুর রাজ্জাক ও উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ ।

আলোচনা সভায় বকশীগঞ্জে যত্রযত্র শব্দদূষণ ও হাইড্রলিক হর্ন বাজানো নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। বক্তারা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে শব্দদূষণ রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার জন্য অনুরোধ করেন। একই সাথে শব্দদূষণ রোধে সকল যানবাহন মালিক ও চালকদের সচেতনতা সৃষ্টির জন্য বিভিন্ন সভা সেমিনার করার পরামর্শ দেন।

আলোচনা সভায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102