বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:২৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

বকশীগঞ্জে অগ্নিকান্ড, সবকিছু পুড়ে ছাই হলেও অক্ষত রয়েছে কোরআন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ১৩৫৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে পৌর এলাকায় মালির চর মন্ডল পাড়ায় এক অগ্নিকান্ডের ঘটনায় দুটি বসতঘর ও একটি রান্না পুড়ে ছাই হয়েছে।কিন্তু পবিত্র কোরআন রয়েছে অক্ষত।

বুধবার দিবাগত মধ্যে রাতে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে  আগুনের সূত্রপাত ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে দুটার দিকে শহিদুলের বসত ঘর থেকে  বৈদ্যুতিক সর্ট সার্কিটের আগুনের সূত পাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িরে পড়লে মৃতঃ মফিজল খন্দকার এর ছেলে শহিদুল খন্দকার ও মোকারম খন্দকারের ২টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘরে থাকা নগদ টাকা, স্বর্ন অলংকার, ধান, চাউল ও একটি ষাঁড় গরু ছাই হয়ে যায় এতে করে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়।

এ সময় পাশ্ববর্তী শ্রীবরদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন লাগার প্রায় ৩ ঘন্টা পর ঘটনাস্থলে পৌছে।

খবর পেয়ে তাৎক্ষনিক বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও কিছু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

এদিকে অগ্নিকান্ডে বাড়ীর সকল আসবাব পত্র পুড়ে ছাই হলেও অক্ষত রয়েছে পবিত্র কোরআন শরীফ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102