মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকারঃ আটক-২

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ১৫৪১ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে দুই বখাটেকে আটক করেছে থানা পুলিশ। ২৬ জুন বুধবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটেছে।
অভিযোগে জানা গেছে, বগারচর ইউনিয়নের দক্ষিণ খাসের গ্রাম গ্রামের এক কৃষকের মেয়ে ও খাসের গ্রাম চিলড্রেন পার্ক একাডেমির তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১০) একই গ্রামের সুরুজ্জামালের ছেলে শাকিল মিয়া (১৬) ও মোকছেদ আলীর ছেলে আপন মিয়া (১৫) গত বুধবার রাতে বাড়ির পেছন থেকে ওই স্কুল ছাত্রীর মুখ চেপে ধরে তুলে নিয়ে পাশের একটি ক্ষেতে ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানায়।
নির্যাতিতা শিশুটির পরিবার মানসম্মানের ভয়ে মামলা করেন নি। পরে ঘটনাটি জানাজানি হলে শিশু ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে ৩০ জুন রোববার রাত ১ টায় বকশীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বকশীগঞ্জ থানার মামলা নং-৩৪।
মামলা দায়েরের পর বকশীগঞ্জ থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে রোববার রাতেই দুই ধর্ষককে আটক করেছেন।
বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান, স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় আটক দুইজনকে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে। একই সঙ্গে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102