রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক সরিষাবাড়ীতে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাধারণ সভা বকশীগঞ্জে বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেপ্তার ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তাকে তাড়িয়ে দিয়েছেন নরুন্দি ইউপি চেয়ারম্যান মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি

বকশীগঞ্জে পুলিশের এক এএসআইর বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০১৯
  • ৯০২ জন সংবাদটি পড়ছেন

ডেস্ক রিপোর্টঃ জামালপুরের বকশীগঞ্জে ফেরদৌস হোসেন নামে পুলিশের এক এএসআইর বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বাছির উদ্দিনকে (অপরাধ ও প্রশাসন) প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার ওই এএসআইকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, বকশীগঞ্জ উপজেলার কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই ফেরদৌস স্থানীয় স্কুলের নবম শ্রেণির ওই ছাত্রীর বাড়িতে আসা-যাওয়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৬ জুন বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে তার বাড়িতে ধর্ষণের চেষ্টা করেন ফেরদৌস। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন এসে পড়লে তিনি সেখান থেকে কৌশলে কেটে পড়েন। এ ঘটনায় গতকাল দুপুরে স্কুলছাত্রীর মা জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেনের কাছে লিখিত অভিযোগ দেন।

পুলিশ সুপার বলেন, ওই এএসআইকে তদন্ত কেন্দ্র থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এ ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর তার বিরুদ্ধে বিভাগীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102