রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে অটো রিকশা ছিনতাই, আ’ লীগ নেতা সহ আটক- ৩

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১৮৭২ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে অটো রিকশা ছিনতাইয়ের ঘটনায় আক্কাছ আলী (৫০) নামে এক আওয়ামী লীগ নেতা সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
আটককৃত আক্কাছ আলী সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। তার বাড়ি সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী গ্রামে।
জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে সাধুরপাড়া ইউনিয়নের কতুবের চর গ্রামের অটোরিকশা চালক বাহাদুর মিয়া দেওয়ানগঞ্জের খুটারচর চর থেকে নিজ বাড়িতে ফেরার পথে শেখ পাড়া গ্রামের ফাঁকা জায়গায় তার রাস্তা অবরোধ করে তাকে পিটিয়ে অটো রিকশাটি ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা।
অটো রিকশা ছিনতাইয়ের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও আইরমারী গ্রামের আক্কাছ আলী (৫০), একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে আজিজ মিয়া (৪৫) ও বটতলা গ্রামের সহিজল হকের ছেলে আকরাম হোসেন (২৪ ) কে সন্দেহ করে অটো মালিক বাহাদুরের পরিবার।
এ ঘটনার চার দিন পর সোমবার ভোর রাতে শেখ পাড়া গ্রামের ভেতর দিয়ে জামালপুর থেকে ফেরার পথে আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, আজিজ মিয়া ও আকরাম হোসেন কে আটক করে স্থানীয় শেখ পাড়া গ্রামের মানুষ। পরে কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রে আটকৃকৃতদের সোপর্দ করা হয়। সোমবার সকাল ৮ টার দিকে আটককৃত আকরাম কে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে জামালপুর সদর উপজেলা থেকে ছিনতাই হওয়া অটো রিকশাটি উদ্ধার করেছে কামালের বার্তী তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।
কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোশারফ হোসেন ফরাজী তিনজনকে আটকের কথা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে নিয়ম অনুযায়ী মামলা দায়ের হবে। একই সাথে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102