সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির

বকশীগঞ্জ বাস-মিনিবাস মালিক সমিতি কমিটি গঠন ॥ বাস মালিকদের মধ্যে উত্তেজনা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯
  • ৭২৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ বকশীগঞ্জ বসবাসরত বৈশাখী পরিবহনের প্রায় ১০ জন বাস মালিককে বাইরে ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুমকে সাধারন সম্পাদক করায় জামালপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির বকশীগঞ্জ আঞ্চলিক শাখার ৬ সদস্য বিশিষ্ট্য কমিটি অনুমোদন দেওয়ায় বকশীগঞ্জ বাস মালিকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
২১ জুন মধ্যরাতে ময়মনসিংহ মহানগর স্বেচ্ছা সেবক লীগের আহ্বায়ক এবং বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মোফাখখার হোসেন খোকনকে সভাপতি ও বকশীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুমকে সাধারন সম্পাদক করে আগামী ১ বছরের জন্য একটি কমিটি অনুমোদন দেন জামালপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জারনিজ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, কোষাধ্যক্ষ মোঃ সোহেল, ও কার্যকরী সদস্য চায়না বেগম।
এই কমিটি অনুমোদন খবর ছড়িয়ে পড়লে বকশীগঞ্জ বৈশাখী পরিবহনের মালিকগনের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। তাৎক্ষনিক বকশীগঞ্জ উপজেল পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বকশীগঞ্জ পৌরসভার মেয়র বরাবর লিখিত অভিযোগ দায়ের করে বাস মালিকরা।
লিখিত অভিযোগে কমিটির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুকে দুর্নীতিবাজ ও চাঁদাবাজ উল্লেখ করে জানানো হয়, এই আব্দুল কাইয়ুম বিএনপির সাধারন সম্পাদক হয়ে দীর্ঘ ১০ বছর মালিক সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজী করে আসছে। অভিযোগে স্বাক্ষর করেন বাস মালিক আমিনুল ইসলাম, হামিদুল্লাহ সওদাগর, শাহিন, মোঃ শাহা আলম, মোঃ সোলায়মান, মোঃ আঃ সাত্তার ও নজরুল ইসলাম সওদাগর।
এদিকে অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় দারুচিনি ক্যাফে সাংবাদিকদের সাথে এক চক্রে অনুমোদিত কমিটি সাংবাদিকদের হাতে তুলে দিয়ে আব্দুল কাইয়ুম জানান, অভিযোগকারী বাস মালিকরা জামালপুর বাস ও মিনিবাস মালিক সমিতিতে সদস্যপদ না থাকায় তাদের এই কমিটিতে অন্তর্ভুক্ত করা সম্ভব হয়নি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
error: এ ওয়েবসাইটের কোন নিউজ কপি করা নিষেধ !!
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102
error: এ ওয়েবসাইটের কোন নিউজ কপি করা নিষেধ !!