বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

যুগ্মসচিব হলেন বকশীগঞ্জের কৃতী সন্তান আলাউদ্দিন খান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ১১৬০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কৃতী সন্তান ও অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের উপসচিব আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান যুগ্মসচিব পদে পদোন্নতি পেয়েছেন। ১৬ জুন জনপ্রশাসন অধিদপ্তরের উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার প্রকাশিত প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

১৭ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান এরআগে লালমনিরহাট জেলা প্রশাসক, কক্সবাজার জেলার ডিডিএলজিসহ মাঠ প্রশাসনের বিভিন্ন পদে অধিষ্ঠিত থেকে সুনামের সাথে সরকারের নির্দেশনা বাস্তবায়ন ও দায়িত্ব পালন করেন।

বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী খানপাড়া গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম কুদরত আলী খানের সুযোগ্য পুত্র আলাউদ্দিন খান ব্যক্তি জীবনে বিবাহিত এবং দুই সন্তানের জনক।

তার পদোন্নতির পাওয়ার খবরে গ্রামের বাড়ি ও স্থানীয় এলাকায় খুশির আমেজ ছড়িয়ে পড়েছে। যুগ্মসচিব পদে পদোন্নতি পাওয়ার পর সরকারের এই কর্মকর্তা সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি যুগ্মসচিব পদে পদোন্নতি পাওয়ায় বকশীগঞ্জের বিভিন্ন ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102