Blog Image

বকশীগঞ্জে পুলিশের উপর হামলা, ইউপি সদস্য সহ ১৬ জনের মামলা

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় নেতৃত্বদানকারী ইউপি সদস্য মইনুল ইসলাম ভুট্টু(৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ইউপি সদস্য সহ ১৬ জনের নামে মামলা করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, ১৪ জুন শুক্রবার দুপুরে সাধুরপাড়া ইউনিয়নের মাদারের চর খাপড়া গ্রামে এক স্কুল ছাত্রীকে ধর্ষন করা হয়। স্থানীয় আজিত মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২১) ৫ম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষন করে। ধর্ষনের ঘটনায় শুক্রবার রাতে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর থানা পুলিশ ধর্ষক সাইফুল ইসলামকে আটক করার জন্য অভিযানে বের হয়। রাত ১ টার দিকে পুলিশ ধর্ষক সাইফুল ইসলামকে আটক করে নিয়ে আসার পথে মাদারের চর এলাকার (দেওয়ানগঞ্জ উপজেলার অংশ) ইউপি সদস্য মইনুল ইসলাম ভুট্টুর নেতৃত্বে ১৫/২০ জন পুলিশের উপর হামলা করে ধর্ষক সাইফুল ইসলামকে ছিনিয়ে নেয়। পরে কামালের বার্তী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও বকশীগঞ্জ থানা পুলিশ ফের অভিযান চালিয়ে ধর্ষক সাইফুল ইসলামকে আটক করে। রাতভর অভিযান চালিয়ে পুলিশের উপর হামলাকারী ইউপি সদস্য মইনুল ইসলাম ভুট্টুকেও আটক করে পুলিশ।

পুলিশের উপর হামলার ঘটনায় বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ আহমেদ বাদী হয়ে শনিবার ভোরে ওই ইউপি সদস্য ভুট্টু সহ খাপড়া পাড়া গ্রামের অজ্ঞাত ১৬ জনের নামে (পুলিশ আক্রান্ত) মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান, পুলিশের উপর হামলায় আটক ইউপি সদস্যকে শনিবার জামালপুর কোর্টে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর