রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুরের শরিফপুরে সন্ত্রাসী বিরোধী সমাবেশ-বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ৭৭৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদরের ঢেঙ্গারগড় গ্রামের প্রভাবশালী ভূমিদস্যু আক্রাম হোসেন এবং তার বাহিনীর সদস্যদের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ শেষে শরিফপুর উচ্চ বিদ্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শরিফপুর বাজারে গিয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলম মিয়া, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্না, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রফিকুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুম, গোদাশিমলা বাজার বণিক সমিতির সভাপতি বাচ্চু মিয়া, শরিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক আলহাজ মাহমুদ, ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আব্দুস সাত্তার আইয়ুব আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রহমান ফারুকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী।

এ সময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, গত ৮ জুন আক্রাম হোসেনের নেতৃত্বে তার বাহিনীর সদস্যরা গোদাশিমলা পূর্ব পাড়ার মানিক চাঁদ রাজভরের পরিবার ও ৯ জুন ভূমি অফিসের অবসরপ্রাপ্ত নায়েব হাফিজুর রহমানের পরিবারের উপর হামলা চালায়। একইদিন স্থানীয় বাজারের ব্যবসায়ীদের উপরও হামলা চালায় আক্রাম বাহিনী। একের পর এক আক্রাম বাহিনী নানা অপকর্ম করলেও পুলিশ রহস্যজনক কারনে কোন ব্যবস্থা নিচ্ছে না। আক্রাম বাহিনীর হাত থেকে রক্ষা পেতে শরিফপুরের শান্তিপ্রিয় মানুষ সরকারের সংশ্লিষ্ট দপ্তরের হস্তক্ষেপ কামনা করেন। ভূমিদস্যু আক্রাম হোসেন ও তার বাহিনীর সদস্যদের দ্রুত আইনের আওতায় আনা না হলে বৃহত্তর আন্দোলনে যাবার হুমকী দিয়েছে এলাকাবার সর্বস্তরের মানুষ।

এদিকে শরিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ও ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদত হোসেন কালা মিয়াকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102