শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

রাজকুমারীকে পেল আজমেরী-সুমন দম্পত্তি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০১৯
  • ৯৭৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ দিন আইনগত জটিলতা শেষে অবশেষে রাজকুমারীর অভিভাবকত্ব পেলেন আজমেরী ও সুমন দম্পত্তি।
২০ মে বকশীগঞ্জ পারিবারিক আদালতের সহকারী বিচারক (জজ) ফারজানা ইয়াসমিন রায় ঘোষনা করেন।
রায়ে আজমেরী ও সুমন দম্পত্তিকে অভিভাবকত্বের দায়িত্ব দেওয়া হয়। আজমেরী ও সুমন দম্পত্তির পক্ষে আইনজীবি ছিলেন এডভোকেট আনিসুজ্জামান গামা।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ সকালে বকশীগঞ্জ পৌর শহরে শ্বশানঘাট এলাকায় কুরিয়ে পাওয়া যায় রাজকুমারীকে।স্থানীয় সন্ধি বেগম নামের এক মহিলা কান্নার শব্দ শোনে রাজকুমারীকে উদ্ধার করেন। পরে এ বিষয়টি স্থানীয় মহিলা কাউন্সিলর রহিমা বেগম থানা প্রশাসনের সহযোগিতায় বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ সময় কুড়িয়ে পাওয়া শিশুটির নাম রাখে রাজকুমারী।

খবরটি জানাজানি হলে বকশীগঞ্জ কামারপট্টি এলাকার বাসিন্দা সুমন মিয়া ও তার স্ত্রী আজমেরী সন্তানটি দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করলে পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরসহ এলাকার গন্যমান্য বক্তিদের উপস্থিতিতে আজমেরীর হাতে তোলে দেওয়া হয় রাজকুমারীকে।

সময়ে এই সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে আরও দেশের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন পেশাজীবি মানুষ আবেদন করে শেষ পর্যন্ত আদালতে শরানাপন্ন হয়।

পরবর্তীতে রাজকুমারীকে পাওয়ার আশায় অবশেষে আদালতের দাড়স্থ হয়েছেন ফারহানা ইয়াসমিন রিপা ও পদ্মা ব্যাংকের কর্মকর্তা সামিউল হকের পরিবার। আদালত উভয় পক্ষের শুনানি গ্রহন করলেও রাজকুমারীকে নিয়ে কোন সিদ্ধান্ত উপণিত হতে পারেনি। পরে অধিকতর পর্যালোচনা ও সুষ্ঠু বিচারের জন্য বকশীগঞ্জ পারিবারিক জজ আদালত, জামালপুরে স্থানান্তরের নির্দেশ দেয়।

বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর হওয়ায় দীর্ঘ শোনানী শেষে ২০ মে রায় দেয় আদালত।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102