বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

বকশীগঞ্জে গৃহবধু নির্যাতন ॥ থানায় অভিযোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০১৯
  • ২০৪৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ যৌতুকের দাবী করে জামালপুরের বকশীগঞ্জে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে শিক্ষক স্বামীর বিরুদ্ধে।
আব্দুল মামিন স্থানীয় এডভ্যান্স কিন্ডার গার্ডেন এর সহকারী শিক্ষক ও নির্যাতিত গৃহবধু হযরত শাহাজামাল (রাঃ) বিদ্যা নিকেতনের সহকারী শিক্ষিকা।
নির্যাতিত গৃহবধু এখন বকশীগঞ্জ হাসপাতালে আশংকাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হারুণ অর রশীদ জানায়, চরকাউরিয়া মাষ্টারবাড়ী এলাকার নুর ইসলামের মেয়ে ও শাহাজামাল (রাঃ) বিদ্যা নিকেতনের সহকারী শিক্ষিকা শারমিনের সাথে মাঝপাড়া উত্তর এলাকায় হোসেন আলীর ছেলে আব্দুল মমিনের সাথে ৬ বছর পুর্বে বিয়ে হয়। এর মধ্যে একটি কন্যা সন্তানেরও জন্ম হয়। বিয়ের পর থেকেই যৌতুক দাবী বিভিন্নভাবে নির্যাতন করে আসছে মমিন।
শুক্রবার রাতে যৌতুক না পেয়ে ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে গৃহবধুর শ্বশুর হোসেন আলী ও স্বামী আব্দুল মমিন উভয়েই লোহার রড দিয়ে শারমিনকে বেধরক মারধর করে আটকিয়ে রাখে। নির্যাতনের হাত থেকে রক্ষা পায়নি শিশু তাসফিয়া। শিশু তাসফিয়াকেও আঘাত করে পাষন্ড আব্দুল মমিন।
পরে খবর পেয়ে শনিবার বিকালে অবরুদ্ধ অবস্থায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হারুণ অর রশীদ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে বকশীগঞ্জ পৌরসভায় মেয়র নজরুল ইসলাম সওদাগর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যৌতুকের জন্য গৃহবধু নির্যাতন কোনভাবেই মেনে নেওয়া যায় না।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102