শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

নতুন ঠিকানায় কুমিল্লায় শাখার পদ্মা ব্যাংক লিমিটেড

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০১৯
  • ৬৩৯ জন সংবাদটি পড়ছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ দেশজুড়ে খাদি আর রসমালাই খ্যাত কুমিল্লায় গ্রাহকদের লেনদেন আরও সহজ করতে পদ্মা ব্যাংক লিমিটেড কাজ করছে নিরলস।
সম্প্রতি এই সেবা অব্যহত রাখতে শহরের প্রফেসর পাড়া থেকে চক বাজার বাস স্ট্যান্ডে অবস্থিত শামছুন্নাহার টাওয়ারে নিজেদের শাখা স্থানান্তর করেছে ব্যাংকটি।
বৃহস্পতিবার, ২ মে, পদ্মা ব্যাংকের এই স্থানান্তরিত শাখাটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র জনাব মোহাম্মদ মনিরুল হক সাক্কু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংক লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম। এছাড়াও ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা স্থানান্তরিত শাখা উদ্বোধনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ সময় দেশের উন্নয়নে ধারাবাহিকভাবে অবদান রাখার জন্য বীর মুক্তিযোদ্ধা জনাব আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, এমপি- কে সম্মাননা জানায় পদ্মা ব্যাংক।
অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম বলেন, পদ্মা ব্যাংক নিজেদের কাজ দিয়েই অনন্য হবে। গ্রাহকের সেবায় আমরা যেমন নিজেদের নিবেদিত করেছি তেমন গ্রাহকগণ আমাদের ওপর ভরসাও রাখছেন। আমরা গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নতুন নতুন প্রোডাক্ট লঞ্জ করছি। যা শুধু আমাদের নিজেদের মুনাফার জন্য নয়। আমাদের অন্যতম উদ্দেশ্য গ্রাহকের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করা।
উল্লেখ্যঃ মোট ৫৭ টি শাখা নিয়ে ২৯ জানুয়ারি, ২০১৯ থেকে যাত্রা শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। বর্তমানে ব্যাংকটির ৬৮% শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অফ বাংলাদেশ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102