শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৫১৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করা হয়েছে। ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যনদের ফুল দিয়ে বরণ করে নেন। একই সঙ্গে তারা দায়িত্ব গ্রহণ করেছেন।
২৯ এপ্রিল দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় তারা দায়িত্ব গ্রহণ করেছেন। এর মাধ্যমে তারা দাপ্তরিক কার্যক্রম শুরু করলেন।

প্রথম সভায় চার বারের নির্বাচিত চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সঞ্চালনায় সভায় এ সময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা ইয়াছমীন স্মৃতি, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মাহবুব হাসান খান, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহীদুল ইসলাম জেহাদ, খাতেমুন মঈন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বজলুল করিম তালুকদার শাহীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা,  সাংবাদিক আশরাফুল হায়দার প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার বলেন, আগামি পাচ বছর স্থানীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদের পরামর্শে বকশীগঞ্জ উপজেলায় উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হবে। তিনি পরিকল্পনা করে চিহ্নিত সমস্যা গুলো সমাধান ও শিক্ষার মানোন্নয়নে কাজ করবেন বলেও অনুষ্ঠানে ঘোষনা দেন।

এ সময় তিনি উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য গত ১০ মার্চ বকশীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে টানা চার বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন আবদুর রউফ তালুকদার। এর আগে তিনি ১৯৯০, ২০০৯, ২০১৪ ও সর্বশেষ ২০১৯ সালে চতুর্থ বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সারা বাংলাদেশে ইতিহাস সৃষ্টি করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102