বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English

প্রতিশ্রুতি রক্ষা করলেন নুর মোহাম্মদ, দান করলেন ১০ লক্ষ টাকা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ৮১৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ঃ আদিবাসীদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ। গত বছরের ডিসেম্বরে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় গিয়ে ধানুয়া কামালপুর ইউনিয়নের দিঘলাকোনা খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উপাসনালয় ও আদিবাসী শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের জন্য ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ।

তার দেওয়া প্রতিশ্রতির অংশ হিসেবে ২৮ এপ্রিল বিকেলে সেই ধর্মপল্লীর নেতৃবৃন্দের হাতে নগদ ১০ লাখ টাকা অনুদান হিসেবে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের পক্ষে সাধু আন্দ্রে ধর্মপল্লীতে টাকা হস্তান্তর অনুষ্ঠানে ধর্মপল্লীর ফাদার মি. শেখর পেরেরা সিএসসি ও ধর্মপল্লীর সিস্টার ও আদিবাসী নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ প্রদান করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই টাকায় সাধু আন্দ্র্রে ধর্মপল্লীর সীমানাপ্রাচীর নির্মাণ, সাধু আন্দ্রে জুনিয়র বিদ্যালয়ের মাটি ভরাট ও একটি লাইব্রেরি স্থাপনের ঘোঘণা দেন।

নগদ অর্থ হস্তান্তর কালে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, যুগ্মসম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ মোকারেছ খোকন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান হিটলার, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, পৌর কাউন্সিলর ফরহাদুজ্জামান ফুটা, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, সদস্য ফরহাদ হোসেন, সদস্য নজরুল ইসলাম, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, যুবলীগ নেতা সুমন মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজাসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, আদিবাসী সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102