মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে নব বধুর সামনে ধর্ষক স্বামী গ্রেফতার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ২৫৭০ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জে বিয়ে করে নব বধুকে নিয়ে বাড়ী ফেরার পথে ধর্ষক স্বামী মনোয়ার হোসেন মনু (২৪)কে আটক করেছে পুলিশ।
রবিবার রাতে সারমারা বাজার এলাকা থেকে আটক করা হয়।
মনোয়ার হোসেন মনু, দেওয়ানগঞ্জ উপজেলা সদররের দপরপাড়া গ্রামের রবিয়ার হোসেনে ছেলে।
বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) শরীফ উদ্দিন মানবজমিনকে জানান, মাস ছয়েক আগে মনোয়ার হোসেন মনু ও বকশীগঞ্জে গোপালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া এক ছাত্রীর সাথে এক আত্মীয় বিবাহ অনুষ্ঠানে পরিচিত হয়। পরে ওই এসএসসি পরীক্ষার্থীর মোবাইল নম্বার নেয় মনু।


এক পর্যায়ে তাদের মধ্যে গভীর সর্ম্পকে জেরে বিয়ের প্রলোভনে অনবরত শারীরিক সর্ম্পকেও গড়ে তোলে মনু।
গত ১লা বৈশাখেও তাদের শারিরীক সর্ম্পক শেষে স্কুল ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে মনোয়ার হোসেন বিয়ে করতে অস্বীকৃতি জানালে স্কুল ছাত্রী বাড়ীতে গিয়ে আত্মহত্যার চেষ্টা করলে ঘটনাটি জানা জানি হয়।
এ নিয়ে গতকাল ২০ এপ্রিল বকশীগঞ্জ থানায় স্কুল ছাত্রীর বড় ভাই বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি মামলা করে।
মামলার খবর পেয়ে ২০ এপ্রিল রাতেই বকশীগঞ্জ বগারচর এলাকার টালিয়াপাড়া গ্রামে এক মেয়েকে বিয়ে করে বাড়ী ফেরার পথে সারমারা বাজার থেকে নববধুর সামনেই ধর্ষক মনোয়ার হোসেন মনুকে আটক করে পুলিশ।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম মাহাবুবুল আলম জানান, রবিবার সকালে ধর্ষক মনোয়ার হোসেন মনু কে কোর্টে সোর্পদ করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102