বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে, বকশীগঞ্জে শিক্ষা অফিসে দফায় দফায় সংর্ঘষ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ১২৯১ জন সংবাদটি পড়ছেন
প্রাথমিক শিক্ষা অফিস

স্টাফ রিপোর্টার ॥ জামালপুরের বকশীগঞ্জে প্রাথমিক শিক্ষকদের বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ের সামনে দফায় সংর্ঘষে জড়িয়ে পড়ে শিক্ষকরা। এ সময় লাঞ্চিত হয় বেশ কয়েকজন শিক্ষক।
রবিবার দুপুরে বকশীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের সামনে ৩ দফা হামলা পাল্টা হামলার এ ঘটনা ঘটে।
শিক্ষকরা জানান, দীর্ঘদিন যাবত প্রাথমিক শিক্ষা অর্ফিসে বেশ কয়েকজন শিক্ষক পুরো শিক্ষা অফিস নিয়ন্ত্রন করে আসছে। সম্প্রতি এদের বিরুদ্ধে আরেকটি গ্রুপ সৃষ্টি হওয়ায় বেশ কয়েকদিন যাবত উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছে। রবিবার উভয় গ্রুপিই অধিপত্য বিস্তারের জন্য ছোট একটি বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটায়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১টার দিকে শিক্ষকদের মাঝে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন শিক্ষক আহত হয়। সংর্ঘষ চলা কালে প্রাথমিক শিক্ষা অফিসে নিরাপত্তার জন্য তালাবদ্ধ করে দেন শিক্ষা কর্মকর্তা।
তাৎক্ষনিভাবে উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
বকশীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অরুনা রায় জানান, ২৩ তারিখের সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র বিতরণ কালে ক্যাব এর চাঁদা আদায়কে কেন্দ্র করে এই অপ্রীতিকর ঘটনা ঘরে। এ ঘটনায় জড়িত দোষী শিক্ষকদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান, অন্যান্য পেশার চাইতে শিক্ষকতা পেশাটি ভিন্ন। এদের মধ্যে এ ধরনের ঘটনা কোনভাবেই কাম্য নয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102