বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে শিক্ষক কর্তৃক ছাত্রীকে বাজে এসএমএস ॥ বিচারের দাবীতে শিক্ষার্থী ও অভিভাবকদের বিক্ষোভ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ২২৮২ জন সংবাদটি পড়ছেন
অভিযুক্ত শিক্ষক আরিফুর রহমান

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনীর এক শিক্ষার্থীকে একই স্কুলের ইংরেজী শিক্ষক কর্তৃক ১লা বৈশাখে মোবাইলে বাজে এসএমএস দেওয়ায় বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা ও অভিভাবকরা।
বৃহস্পতিবার স্কুলের মুল ফটক আটকিয়ে তারা স্কুল ক্যাম্পাসে দফায় দফায় বিক্ষোভ করে।
এ আগে ওই স্কুল ছাত্রী ও তার মা বিচারের জন্য স্কুলে আসলে আরাফাত আনু নামে এক ব্যক্তি স্কুল ক্যাম্পাস থেকে মা ও মেয়েকে তাড়িয়ে দেওয়ার খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা আরও বিক্ষুব্দ হয়ে উঠে।
স্থানীয়ভাবে জানা যায়, ইংরেজী বিভাগের শিক্ষক আরিফুর রহমান গত ২ বছর আগে বিদ্যালয়টিতে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। এর পর থেকেই শিক্ষার্থীদের সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে।
গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখে স্কুল ছাত্রীকে না পেয়ে বাবার মোবাইলে অশ্লীল কথা বার্তা লেখে পাঠিয়ে দেয়। পরে শিক্ষার্থীর বাবা বিষয়টি মেয়ের কাছে জিজ্ঞাসা করলে শিক্ষকের কু-কৃীতির কথা বাবার কাছে স্বীকার করে।
স্কুলের প্রধান শিক্ষক ফরহাদ হোসেন জানান, তার বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
স্থানীয় কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান  জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা সানোয়ার হোসেন  জানান, ঘটনাটি প্রধান শিক্ষক আমাকে জানিয়েছেন, উক্ত শিক্ষকের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102