সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৪০ অপরাহ্ন
Bengali Bengali English English

খালেদা মুক্তি চাইলে ভেবে দেখা হবে.. স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ৬৩৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব আমরা বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ নৌ-থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্যারোলে মুক্তি পেতে হলে খালেদা জিয়াকে একটি সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আমাদের কাছে আবেদন করতে হবে। যদি তিনি আবেদন করেন তাহলে মুক্তি পেতে পারেন। তবে খালেদা জিয়ার জন্য প্যারোলের কোনো আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয় এখনো পায়নি।

নৌ থানা উদ্বোধন শেষে জেলা পুলিশ আয়োজিত দেওয়ানগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে স্বরাস্ট্র মন্ত্রী বলেন, দেশের উন্নয়নের মুল বাধা হচ্ছে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস।  এসব দমনে সরকার জিরো টলারেন্স।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  সদর আসনের এমপি মোজাফফর হোসেন, ইসলামপুর আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, নৌ-পুলিশের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসান, জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীর প্রমুখ।

জনসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102