September 19, 2020, 12:35 pm
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জামালপুর পৌরসভা নির্বাচনঃ প্রার্থী হিসাবে অধ্যাপক সুরুজ্জামানের পরিচিতি ভাষা সৈনিক এডভোকেট আশরাফ হোসেনের ইন্তেকাল বকশীগঞ্জে হিসাব রক্ষণ কর্মকর্তা না থাকায় দুর্ভোগ চরমে বকশীগঞ্জে পেঁয়াজের মূল্য বৃদ্ধি রুখতে বাজার মনিটরিংয়ে ইউএনও জনগনকে থানায় যেতে হবে না, পুলিশ যাবে জনগনের কাছে.. সীমা রানী সরকার জামালপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা আ’লীগের ৩ সদস্যের তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ বিএনপি নেতা খায়ের তালুকদারের ইন্তেকাল জামালপুর আ’লীগের সভাপতি এডঃ বাকী বিল্লাহর জন্মদিন

মায়ের দুধ পেল রাজকুমারী

Reporter Name
  • Update Time : Tuesday, April 2, 2019
  • 1531 Time View

স্টাফ রিপোর্টার ॥ অবশেষে রাজকুমারীর কপালে জুটল মায়ের দুধ। অপরদিকে নিঃসন্তান আজমেরিকে নিয়ে ঘটল এক অলৌকিক ঘটনা। নিঃসন্তান আজমেরীর বুকে দুধ এসেছে, যেন সদ্য প্রসুত এক নারীর মত।
নিঃসন্তান আজমেরি গত কয়েকদিন যাবত রাজকুমারী পাশে অবস্থান করছেন। নিঃসন্তান হলে স্বাভাবিকভাবে বুকে দুধ থাকার ঘটনা নয় কিন্তু রাজকুমারীকে কাছে পেয়েই ফিরে পান মাতৃত্ব। বুকে দুধ আসতে শুরু করেছে। এই নিয়ে চিকিৎসকরা হতভাগ হয়েছেন। স্থানীয়রা বলছেন এটি আল্লাহ প্রদত্ত অশেষ নেয়ামত।
যদিও রাজকুমারীকে নিয়ে এখন পর্যন্ত আইনগত জটিলতার অবসান না হলেও সৃষ্টিকর্তা প্রদত্ত সকল উত্তর যেন ধরা দিয়েছে। অনেকেই জানান, এই আজমেরী না থাকলে এতদিন হয়তো রাজকুমারীকে বাঁচানোটাই সম্ভব হত না।


প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বকশীগঞ্জে শ্বাশনঘাটিতে পাওয়া যায় রাজকুমারীকে। স্থানীয়রা রাজকুমারীকে উদ্ধার করে কাউন্সিলর রহিমা বেগমকে খবর দেন। পরবর্তীতে স্থানীয় পৌরসভার মেয়র নজরুল ইসলামসহ স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি আজমেরী ও সুমন মিয়ার হাতে তোলে দেওয়া হয়। ওই থেকে রাজকুমারীকে দেখভাল করে আসছে নিঃসন্তান আজমেরী ও সুমন মিয়া। পরবর্তীতে রাজকুমারীকে পাওয়ার আশায় অবশেষে আদালতের দাড়স্থ হয়েছেন ফারহানা ইয়াসমিন রিপা ও পদ্মা ব্যাংকের কর্মকর্তা সামিউল হকের পরিবার। আদালত উভয় পক্ষের শুনানি গ্রহন করলেও রাজকুমারীকে নিয়ে কোন সিদ্ধান্ত উপণিত হতে পারেনি। পরে অধিকতর পর্যালোচনা ও সুষ্ঠু বিচারের জন্য উচ্চ আদালতে (নারী ও শিশু আদালতে) স্থানান্তরের নির্দেশ দেয়।
ফলে এখন পর্যন্ত আইনগত ভাবে ঝুলে রয়েছে রাজকুমারীর ভাগ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102