শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে পদত্যাগ আর বহিস্কারে বিপর্যস্থ বিএনপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ১১৪২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার: বকশীগঞ্জে উপজেলা বিএনপি পদত্যাগ ও বহিস্কারের কারণে বিপর্যস্থ। গত কয়েক বছরে বিএনপির সিংহভাগ নেতাই বিএনপি থেকে দুরে সরে গেছে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুর রউফ তালুকদার, সাধারন সম্পাদক মানিক সওদাগর, মিজান তালুকদার, জাহিদুল ইসলাম প্রিন্স, মোতালেব হোসেনসহ শতাধিক নেতাকর্মী আজ দলের বাইরে।

ছাত্রদল ও যুবদল নতুন কমিটি হওয়ায় বকশীগঞ্জ উপজেলা  থেকে পুরাপুরি নিয়ন্ত্রন হারিয়েছে মতিন ও কাইয়ুম সর্মথিত বর্তমান বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি।

এছাড়া বর্তমানে বকশীগঞ্জ উপজেলা বিএনপি থেকে পদত্যাগের হিড়িক পড়েছে। ইতোমধ্যে কামালপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মেরুরচর ইউনিয়ন বিএনপির সিনিয়র ‍যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ ,যুগ্ন আহবায়ক আনিসুর রহমান আনিছ ও যুগ্ন আহবায়ক আক্কাস আলী, বিএনপি নেতা সামিউল হক নেদা স্বইচ্ছায় পদত্যাগ করেছেন।

উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক সাধুরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান লেবুসহ বিএনপির আরও ডজন খানেক বিএনপি নেতাকর্মী পদত্যাগের জন্য অপেক্ষা করছেন। তারা  যে কোন সময় পদত্যাগ করবেন।

ইত্যিমধ্যেই বকশীগঞ্জ বিএনপির শীর্ষ পর্যায়ের প্রায় শতাধিত নেতা বিএনপি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। আওয়ামীলীগে প্রবেশের দরজা খোলা পেলেই তারা বিএনপি থেকে পদত্যাগ করবেন বলে জানা গেছে। এই নিয়ে আওয়ামীলীগৈর সাথে ভিতরে ভিতরে আতাত বা যোগযোগ শুরু করেছেন। অনেকেই সৌজন্য সাক্ষাৎও করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা বা নীতি নির্ধারকদের সাথে ।

যেকোন সময়ই বড় বিপর্যয়ের মুখে পড়তে যাচ্ছে বকশীগঞ্জ উপজেলা বিএনপি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102