সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জের আ’লীগ নেতাকে হাত পা বাঁধা অবস্থায় গফরগাঁও থেকে উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ৭৫৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার চারদিন পর হাত-পা বাঁধা অবস্থায় আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করেছে পুলিশ। অগর উদ্দিন (৫৫) নামে ওই আওয়ামী লীগ নেতাকে ১৭ মার্চ সকাল আটটার দিকে গফরগাঁও রেলস্টেশনের পাশ থেকে জিআরপি পুলিশ উদ্ধার করে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়া ওই নেতাকে গফরগাঁও মডেল হাসপাতালে ভর্তি করা হয়। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম ওই নেতার উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আচ্চাকান্দি গ্রামের বাসিন্দা অগর উদ্দিন ১৩ মার্চ রাতে স্থানীয় সিংগিডোবা বিল পাহাড়া দিতে যায়। তখন থেকে তাকে আর পাওয়া যায় নি। তবে বিলের ধারে তার পরনের কাপড় পড়ে ছিল। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে ১৪ মার্চ সন্ধ্যায় বকশীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার করার জন্য পুলিশি তৎপরতা বৃদ্ধি করে। এর দুইদিন ১৭ মার্চ সকালে তাকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় গফরগাঁও রেল স্টেশনের পাশ থেকে উদ্ধার করে জিআরপি পুলিশ।

পরে গফরগাঁও জিআরপি থানা পুলিশ উদ্ধার হওয়ার বিষয়টি বকশীগঞ্জ থানার ওসি এ কে এম মাহবুব আলমকে জানায়।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি এ কে এম মাহবুব আলম জানান, অগর উদ্দিনকে উদ্ধারের পর জিআরপি পুলিশ একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102