Blog Image

বাহাদুরাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাখাল আটক

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। ডিবি পুলিশের একটি প্রতিনিধি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ইউপি চেয়ারম্যান বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। সেই খবরের সূত্র ধরেই ডিবি পুলিশের একটি প্রতিনিধিদল তাকে গ্রেফতার করেন। বর্ত্মানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের দুই পক্ষের কোন্দলের জের ধরে ২৭ ফেব্রুয়ারি রাত পৌনে ১১টার দিকে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদে এক সহিংসতায় গুলিবর্ষণ ও হামলার ঘটনা ঘটে। সেই ঘটনায় একেএম কলেজের সাবেক জিএস আব্দুল খালেক (৪২) গুলিবিদ্ধ হয় এবং ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় অন্তত আরো ৫ জন। ঘটনায় নিহতের ভাতিজা মো. মুসলিম বাদী হয়ে ২৮ ফেব্রুয়ারি দুপুরে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় উপজেলা চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মো. সোলায়মান হোসেন, দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নুরুন্নবী অপু ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাকিরুজ্জামান রাখালসহ ৩১ জনকে আসামি করা হয়।
সাবেক জিএস আব্দুল খালেক হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। শাকিরুজ্জামান রাখাল দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সোলাইমান হোসেন সোলাইয়ের ছোট ভাই।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর