রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক সরিষাবাড়ীতে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাধারণ সভা বকশীগঞ্জে বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেপ্তার ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তাকে তাড়িয়ে দিয়েছেন নরুন্দি ইউপি চেয়ারম্যান মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি

বকশীগঞ্জে ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ৭৯০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে খুবই ব্যস্ত সময় পা করছেন তিন বারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও পঞ্চম উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। দিনরাত কর্মীদের নিয়ে গ্রামে গঞ্জে ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভোটের আশায়। তিনি বরাবরের মত এবারও রেকর্ড সংখ্যক ভোটে নির্বাচিত হওয়ার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে সাক্ষাত করে নিজের প্রতীক মোটরসাইকেলে ভোট চাচ্ছেন। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, টানা চতুর্থ বারের মত বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে মাঠে নেমেছেন। সবার প্রিয় মুখ আবদুর রউফ তালুকদার এর আগে টানা তিন বার উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এবারও সেই ধারাবাহিকতা রক্ষা করতে কোমর বেঁধে মাঠে নেমেছেন তিনি। নিজের যোগ্যতা , বিশ্বাস ও জনগণের প্রতি আস্থা রেখে সকলের সহযোগিতায় ভোটের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার। গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক ও শোডাউন সহ বিভিন্ন কর্মসূচি নিয়ে এগিয়ে যাচ্ছেন নিজ গতিতে। দলমত নির্বিশেষে আগামি ১০ মার্চ উপজেলা নির্বাচনে তাকে ভোট দিতে জনগণের প্রতি উদাত্ত আহবান জানিয়ে যাচ্ছেন সব সময়। একই সঙ্গে তিনি নির্বাচনে ভোটের পরিবেশ সুন্দর রাখতে প্রশাসনের প্রতি অনুরোধ করেছেন।
এছাড়াও বকশীগঞ্জ উপজেলার মানুষও সেই দাবি করেছেন। তারা কোন বিব্রত পরিস্থিতি সৃষ্টি না করতে সকল রাজনৈতিক দল গুলোকে সহনশীল মনোভাব পোষনের দাবি জানিয়েছেন। কারন বকশীগঞ্জের মানুষ সব সময় শান্তিপ্রিয়। সকলের মধ্যে ভাতৃত্ববোধ আছে সেই মনোভাবে সকলকে এক কাতারে আসার আহবান জানিয়েছেন সাধারণ মানুষ।
এবার নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার সহ তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরপরও সবাইকে ছাপিয়ে ভোটের মাঠে ব্যাপক সাড়া ফেলেছেন এই স্বতন্ত্র প্রার্থী। পারিবারিক ঐতিহ্য , সামাজিক প্রেক্ষাপট ও রাজনীতির মাঠে অত্যন্ত পরিচিত ব্যক্তি আবদুর রউফ তালুকদারকে বিজয় করার জন্য তার বিশাল কর্মী বাহিনী দিন রাত কাজ করে যাচ্ছেন। তাদের লক্ষ্য আগামি ১০ মার্চ ভোটে নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করা ।
উল্লেখ্য প্রথম ধাপের উপজেলা নিবাচনে ১ লাখ ৫৭ হাজার ৬৬২ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। নির্বাচনে আওয়ামী লীগ, স্বতন্ত্র ও বিএনপির সমর্থিত স্বতন্ত্র প্রার্থীসহ তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102