শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

আর কত ঘর পুড়লে ফায়ার সার্ভিস স্টেশনটি চালু হবে? জনতার জিজ্ঞাসা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০১৯
  • ৭৮৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের প্রত্যেক উপজেলাতেই ফায়ার সার্ভিস চালু হয়েছে, পার্শ্ববর্তী শেরপুর জেলার সবকটি উপজেলাতেও ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম চালু হয়েছে। ২ বছর আগে নির্মাণ কাজ শেষ, ১ বছর আগে উদ্বোধন হলেও এখন পর্যন্ত বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কার্যক্রম শুরু করা সম্ভব হয়নি।
আর কত ঘর পুড়লে, কত সম্পদ নষ্ট হলে বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কার্যক্রম শুরু হবে? এমনটাই চায় বকশীগঞ্জের সাধারন মানুষ।
রৌমারী ও রাজিবপুরের ফায়ার সার্ভিসের কার্যক্রমও চালু হয়েছে বলে জানাগেছে।
ভৌগলিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপুর্ন বকশীগঞ্জ উপজেলা। প্রায় ২ লক্ষ লোকের বসবাস এই উপজেলা। একের পর এক এই উপজেলায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেই যাচ্ছে। পাশ্ববর্তী উপজেলা ও জেলা থেকে ফায়ার সার্ভিসের গাড়ী আসতে আসতে ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
আওয়ামীলীগের পরিবারের অন্যতম ঘণিষ্ঠজন বলে পরিচিত ও এলাকাদরদি এমপি আবুল কালাম আজাদের নিকট এলাকাবাসীর জোড় দাবী দ্রুত সময়ের মধ্যেই এই ফায়ার সার্ভিসের চালু করে ক্ষয়ক্ষতির হাত রক্ষা করবেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102