শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ॥ নৌকার পালে নতুন হাওয়া

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০১৯
  • ৮৯৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ॥ নৌকার পালে নতুন হাওয়া লাগতে শুরু করেছে। গতকাল থেকে অনেকটাই দ্রুত গতিতে নৌকার অবস্থার পরিবর্তন হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা।
গতকাল থেকেই নৌকার পক্ষে সরাসরি মাঠে নেমেছে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু জাফর, বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলাম, বকশীগঞ্জ নব নির্বাচিত পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।
গতকাল বাট্টাজোড়, বগারচর ও বকশীগঞ্জ পৌর এলাকায় একাধিক সভা সমাবেশ করে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
পুর্বের সিদ্ধান্তনুযায়ী শনিবার প্রায় হাজার খানেক সমর্থক নিয়ে পৌর এলাকায় লিফলেট বিতরন করে আবু জাফর ও রবিউল ইসলামের নেতৃত্বে সদর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর জয় সু নিশ্চিত করতে ইত্যিমধ্যেই উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ এলাকা ঘুরে গেছেন। এছাড়া সরকারী, বেসরকারী ও ব্যবসায়ী নৌকার পক্ষে কাজ করার জন্য আসতে শুরু করেছে।
আগামী ১০ মার্চ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন ৩জন চেয়ারম্যান প্রার্থী, ৮জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী।
দুপুর ২টার পর থেকে মাইকে প্রচার-প্রচারনা। শান্তিপ্রিয় বকশীগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত কেনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
উৎসস মুখর পরিবেশে প্রার্থীরা তাদের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102