September 19, 2020, 12:48 pm
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জামালপুর পৌরসভা নির্বাচনঃ প্রার্থী হিসাবে অধ্যাপক সুরুজ্জামানের পরিচিতি ভাষা সৈনিক এডভোকেট আশরাফ হোসেনের ইন্তেকাল বকশীগঞ্জে হিসাব রক্ষণ কর্মকর্তা না থাকায় দুর্ভোগ চরমে বকশীগঞ্জে পেঁয়াজের মূল্য বৃদ্ধি রুখতে বাজার মনিটরিংয়ে ইউএনও জনগনকে থানায় যেতে হবে না, পুলিশ যাবে জনগনের কাছে.. সীমা রানী সরকার জামালপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা আ’লীগের ৩ সদস্যের তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ বিএনপি নেতা খায়ের তালুকদারের ইন্তেকাল জামালপুর আ’লীগের সভাপতি এডঃ বাকী বিল্লাহর জন্মদিন

আচরণবিধি তোয়াক্কা করছে না স্বতন্ত্র প্রার্থী পাভেল ॥ ব্যবস্থা নেওয়ার দাবী

Reporter Name
  • Update Time : Thursday, February 28, 2019
  • 805 Time View

বিশেষ প্রতিনিধিঃ কোন আচারণ বিধির কোন তোয়াক্কা করছেন না বিএনপির সমর্থিত প্রার্থী আরিফুর রহমান পাভেল। নিজ এলাকায় সাধুরপাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আচারণ বিধি লঙ্ঘন করে বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থান সহ শিক্ষা প্রতিষ্ঠানের দেওয়ালে লাগাচ্ছেন পোষ্টার। অথচ আরচন বিধিতে স্পষ্ট উল্রেখ রয়েছে রশি দিয়ে ঝুলিয়ে পোষ্টার লাগানো যাবে।কোনভাবেই দেওয়ালে পোষ্টার লাগানো যাবে না।

এর আগে আচারণ বিধি লঙ্ঘণ করে ৭ ইউনিয়ন ও বকশীগঞ্জ হাসপাতালে ৩টিসহ ১০ এম্বুল্যান্স প্রদানের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গায় বক্তব্য রাখেন। এটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার কারণে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।


এরপরেও কোন আচারণ বিধির তোয়াক্কা না করে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গুরুত্ব স্থানে পোষ্টার লাগিয়ে আচারণ বিধির স্পস্ট লঙ্ঘন করেছেন প্রতিনিয়তই।বৃহস্পতিবার সাধুরপাড়া ইউনিয়নের ঘুরে দেখা যায়, আরিফুর রহমান পাভেল এর আনারস প্রতিক সম্বলিত পোষ্টার সাঁটানো হয়েছে বিভিন্ন বাড়ী ও শিক্ষা প্রতিষ্ঠানের দেওয়ালে।

এই নিয়ে স্থানীয় ভোটারদের মাঝেও রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সাধুরপাড়া ইউনিয়নের ভোটার আব্দুর রশিদ জানান, কেউ লাগানোর সাহস না পেলেও পাভেল ঠিকই লাগাচ্ছেন।
এ বিষয়ে আরিফুর রহমান পাভেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আশিকুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102