মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জ পৌরসভার মেয়রের প্রথম ভাষন ‘‘অন্যায় করতে দিব না‘’

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭১৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার॥ আমার এই পৌরসভায় আর অন্যায় করতে দিব না। অন্যায়ের বিরুদ্ধে যা যা করার দরকার সবই করব। এই পৌরসভায় মধ্যে কোন জুয়া চলবে না, মাদক নির্মুল করব, বাল্য বিয়ে হতে দিব না। এমন কঠিন কঠিন কথা বললেন বকশীগঞ্জ পৌরসভার প্রথম মেয়র নজরুল ইসলাম সওদাগর।
সোমবার পৌর প্রশাসক সায়লা পারভীনের নিকট থেকে দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
তিনি জানান, আমার বিরুদ্ধে অনেক অন্যায় হয়েছে, আমিও মানুষ আমার রাগ আছে কিন্তু শপথ নেওয়ার পর থেকে আমি সবকিছু ভুলে গেছি। আসুন সবাই মিলে বকশীগঞ্জবাসীর ভাগ্য উন্নয়নে একসাথে কাধ মিলিয়ে কাজ করি।


তিনি আরও বলেন, বকশীগঞ্জ পৌরবাসীর ভাগ্য উন্নয়নে স্থানীয় এমপি আবুল কালাম আজাদ সাহেবের সহযোগিতায় সম্ভব সবকিছুই করব।
তিনি উপস্থিত সুধীজনদের উদ্দেশ্য করে বলেন, ভাল কাজের জন্য আমার দরজা সব সময়ই খোলা। দয়া করে কেউ অন্যায় তদবির নিয়ে আসবেন না।
তিনি স্থানীয় ব্যবসায়ীদের উদ্দেশ্য করেন বলেন, আপনারা স্বাধীনভাবে ব্যবসা পরিচালনা করবেন। আপনার সাথে আমরা রয়েছি।
বকশীগঞ্জ পৌরসভায় প্রথম মেয়র হিসাবে দায়িত্ব নিয়েছেন বহুল আলোচিত নজরুল সওদাগর।
পৌর প্রশাসক ও সহকারী কমিশনার ভুমি এর সভাপতিত্বে দায়িত্ব হস্তন্তর অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম। এ ছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম মাহাবুবুল আলম, ওসি তদন্ত তাহের উদ্দিন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, সাধুরপাড়া ইউনিয়নের চেয়ার‌্যম্যান মাহামুদুল আলম বাবু, পৌর সচিব নুরুল আমিন প্রমুখ।
এর আগে বিদয়ী পৌর প্রশাসক সায়লা পারভীন ও নব নির্বাচিত মেয়র নজরুল ইসলাম সওদাগরকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102