শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৫০ অপরাহ্ন
Bengali Bengali English English
শিরোনাম :

১০ ফেব্রুয়ারী আলোচিত বকশীগঞ্জ পৌরসভার স্থগিত হওয়া কেন্দ্রের ভোটগ্রহন

Reporter Name
  • প্রকাশের সময়ঃ বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ৯৭৭ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

বিশেষ প্রতিনিধিঃ বহুল আলোচিত বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া ভোট কেন্দ্রের ভোটগ্রহন তারিখ নির্ধারিত হয়েছে। আগামী ১০ ফেব্রুয়ারী মালিরচর হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্কতা আশিকুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান।

বকশীগঞ্জ পৌরসভা গঠিত হওয়ার পর প্রথম নির্বাচনের ভোটগ্রহণ হয় গত বছরের ২৮ ডিসেম্বর। ১২টি ভোটকেন্দ্রের মধ্যে ১১টিতে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯টি ওয়ার্ডের মধ্যে আটটির সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরদের নির্বাচিত ঘোষণা করা হয়। কিন্তু উপজেলার মালিরচর হাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়া নিয়ে ব্যাপক গোলযোগের কারণে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেন।


১১টি কেন্দ্রের বেসরকারি ফল অনুযায়ী মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী জগ প্রতীকের প্রার্থী যুবলীগ নেতা মো. নজরুল ইসলাম পেয়েছেন আট হাজার ৫৯৯ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. ফখরুজ্জামান পেয়েছেন সাত হাজার ৭০৫ ভোট এবং আওয়ামী লীগের নৌকা প্রতীকে পাঁচ হাজার ১৬০ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম। স্থগিত ওই কেন্দ্রটির ভোটার রয়েছে এক হাজার ৫২৮ জন।

এর আগে গত বছরের ৩০ মার্চ ২০১৮ তারিখে একটি কেন্দ্রেরে ভোট গ্রহন সিদ্ধান্ত গ্রহন করেছিল নির্বাচন কমিশন কিন্তু নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী শাহিনা বেগমনের রিটের কারণে ১দিন আগে ভোট গ্রহন স্থগিত করে নির্বাচন কমিশন।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102