বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে নজরুল ইসলাম সাত্তারকেই বিকল্পহীন ভাবছে তৃনমুল আওয়ামীলীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ৯৬২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন বকশীগঞ্জ উপজেলা পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে নজরুল ইসলাম সাত্তারকেই বিকল্পহীন ভাবছে তৃনমুলের আওয়ামীলীগসহ স্থানীয় ভোটাররা। এ কারণে  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের দাবী জানিয়েছে তৃনমুলের আওয়ামীলীগ।

দলের নেতা কর্মীদের দাবি নজরুল ইসলাম সাত্তারকে মনোনয়ন দেয়া হলে এই উপজেলায় আওয়ামীলীগের অজন্ম দুর্নাম ঘোচাতে পারবেন তিনি।

জানাগেছে, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত । তার সাংগঠনিক যোগ্যতার কারণে ২০১৫ সালে তাকে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি করা হয়।


রাজনীতির মাঠে স্বজ্জন ও ভদ্র মানুষ হিসেবে পরিচিত নজরুল ইসলাম সাত্তার দুই বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে তার যোগ্যতার স্বাক্ষর রেখেছেন।

সাধারণ মানুষের কাছে তিনি একজন শুধু জনপ্রিয় ব্যক্তিই নয় তিনি একজন সমাজ সেবকও বটে। তিনি বিভিন্ন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এখনও কাজ করে যাচ্ছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকার পরও কেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করবেন এমন প্রশ্নের জবাবে নজরুল ইসলাম সাত্তার বলেন, আমার উদ্দেশ্য হলো মানুষের সেবা করা। মানুষের সেবা করাই আমার প্রধান কাজ। এবার ইউনিয়ন পর্যায়ে নয় পুরো উপজেলার মানুষকে সেবা দিতে চাই। তাই তিনি প্রার্থী হওয়ার ইচ্ছা পোষন করেছেন। একারণে তিনি আওয়ামী লীগের মনোনয়ন চান। তাকে নৌকা প্রতীক দিলে এই উপজেলায় আওয়ামী লীগের বিজয় নিশ্চিত বলেও মন্তব্য করেন তিনি।

এছাড়াও এলাকার মানুষের মাঝেও তাকে নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া রয়েছে। নজরুল ইসলাম সাত্তারের মত সজ্জন ও নিরহংকারী ব্যক্তি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষনায় সাধারণ মানুষ স্বাগত জানিয়েছেন।
একই দলের তৃনমুল থেকেও তাকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন। দলের নেতা কর্মীদের দাবি তাকে মনোনয়ন দিলে আওয়ামী লীগের সম্মান রক্ষা হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102