শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

সংরক্ষিত আসনে এমপির দলীয় মনোনয়ন কিনলেন সবার প্রিয়মুখ শাহিনা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯
  • ৭০৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন কিনলেন দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জের নারী জাগরণের পথিকৃত শাহিনা বেগম। বুধবার তিনি দলীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন কিনেন তিনি।

শাহিনা বেগম উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী এবং মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির একজন প্রভাবশালী সদস্য।

পৌরসভা নিবার্চনে তিনি দলীয় মনোনয়নে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে শুধু জামালপুরই নয় সারা বাংলাদেশে সাড়া ফেলেন। সামাজিক ও নারী উন্নয়নের বলিষ্ঠ ভুমিকার কারণে তিনি জয়িতা পদক অর্জণ করার পাশাপাশি দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ মানুষের প্রিয়মুখে রূপান্তর হয়েছেন।


স্বাধীনতার পরবর্তী সময়ে অবহেলিত ও উন্নয়নের পিছিয়ে পড়া জামালপুর এক আসনে কোন নারীই মনোনয়ন পায়নি। এছাড়া জাতীয় সংসদ নির্বাচনে তরুনদের মনোনয়ন ও মন্ত্রিসভায় তারুণ্যের জয়জয়কারে এ এলাকার মানুষ স্বপ্ন দেখছে এক তরুণ মহিলা ্ এমপির। তাই এ এলাকার মানুষের প্রানের দাবী ও আশা এবার সংরক্ষিত আসনে থেকে শাহিনাই পাবেন সংরক্ষিত আসনের এমপির পদ।

প্রসঙ্গত, গত নির্বাচনে  শাহিনা বেগম সংরক্ষিত আসনে মনোনয়ন পত্র কিনার পাশাপাশি একদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন পত্র কেনেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102