বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

দুর্নীতিতে ভেসে যাচ্ছে দেশ…মুজাহিদুল ইসলাম সেলিম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮
  • ১০৩১ জন সংবাদটি পড়ছেন

রোকনুজ্জামান সবুজঃ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন ২০১৪ সালের নির্বাচনের মতো এবার আর খালি মাঠে গোল দেওয়ার সুযোগ দেওয়া হবে না। কারণ শেখ হাসিনার চালাকি জনগণ এরই মধ্যে বুঝে ফেলেছেন। শেখ হাসিনা একটি হাওয়া ভবনের ধূয়া তুলে ক্ষমতায় এসে সারা দেশে হাজার হাজার ভবন বানিয়ে ফেলেছে।

দেশ আজ দুর্নীতে ভেসে যাচ্ছে। শেখ হাসিনা বলেন দেশে আট শতাংশ প্রবৃদ্ধি অর্জন হয়েছে। তিনি প্রশ্ন রেখে বলেন- পাকিস্তানের আয়ুব খানও এগারো শতাংশ প্রবৃদ্ধি অর্জনের ধূয়া তুলে আজীবন ক্ষমতায় থাকতে ছিল। কিন্তু শেষ র্পন্ত তার ইচ্ছা পূরণ হয়নি। সুতরাং প্রবৃদ্ধি অর্জনের ধোয়া আপনারও কোনো কাজে আসবে না। কারণ আপনার ভাঁওতাবাজি জনগণ বুঝে। ঘরে ঘরে চাকরি দেওয়ার ওয়াদা দিয়ে।


ক্ষমতায় এসে চাকরির পরিবর্তে ঘরে ঘরে ইয়াবা, গাজা, হিরোইন ও মদ ঢোকে দিয়েছেন। রোববার (২৩ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুর-২ ইসলামপুর আসনে কমিউনিস্ট পাটির্র মনোনীত প্রার্থী সিপিবি’র কেন্দ্রীয় সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খানের নির্বাচনী জনসভায় কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন- নৌকা-ধানের শীষের রাজনীতি ব্যবসায়াদের পকেটে ঢোকে গেছে। তাই এবার গরীব-শ্রমিকের কাস্তে প্রতীকে ভোট দিয়ে দুর্শাসন ও জুলুমদারদের বিরুদ্ধে জনগণের সরকার ক্ষমতায় আনতে হবে। তালেই দেশ থেকে দুর্নীতি দুর হবে। তিনি বলেন- আগে উন্নয়নের নামে পুকুর চুরি হতো। এখন দেখছি সাগর চুরি হচ্ছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। জনগণের রোষানলের ভয়ে সরকারের অনেকেই বিদেশে পারি দিতে বিমানের অগ্রিম টিকিট কেটে রেখেছেন। সরকারের এক মন্ত্রীর কথা উল্লেখ করে তিনি বলেন- সেলিম ভাই আমাদের সাথে আসেন, আপনাকে এমপি জিতিয়ে আনবো। মন্ত্রীও দেয়া হবে। কিন্তু আমরা দেশের ৯৯ ভাগ গরিব মানুষের ভাগ্যের সাথে বেইমানি করে আদর্শ বিচ্যুতি করতে পারবো না বলে তাকে জানিয়ে দিয়েছি।

সিপিবি’র মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খান তার বক্তব্যে বলেন- ঘুষের মধ্যেও দুর্নীতি ঢোকে পড়েছে। দুর্নীতি দেশের রন্ধ্রে রন্ধ্রে ঢোকে পড়ায় শেখ হাসিনার পায়ের নিচে এখন মাটি নেই। ভয়ে তার পা ঠক ঠক করে কাপছে। তাই হাসিনা জনগণের ভোট চুরি করতে প্রার্থী ও সমর্থকদের উপর হামলা, গুলি, মামলা ও গণ-গ্রেফতার করে ভয়ভীতি সৃষ্টি করছেন। কিন্তু এ দেশের জনগণ ভয় পায় না। আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে উচিৎ জবাব দেবে তারা।

জামালপুর জেলা সিপিবি’র সভাপতি মোজাহারুল হকের সভাপতিত্বে ইসলামপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি কমরেড আসলাম খান, শ্রমিক নেতা কমরেড হযরত আলী ও ইসলামপুর খেতমজুর সমিতির সভাপতি কমরেড আকবর হোসেন প্রমুখ। সিবিপি’র জনসভায় সংহতি জানাতে উপস্থিত হয়েছিলেন অপ্রকাশিতব্য বাংলাদেশ সংগ্রাম পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব দৈনিক সংবাদের সাবেক সহ-সম্পাদক কলামিস্ট এম. কে. দোলন বিশ্বাস।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102