শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন
Bengali Bengali English English

জামালপুরের দেলোয়ার হোসেন শ্রেষ্ঠ পুলিশ সুপার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ১৯৩৪ জন সংবাদটি পড়ছেন

গোলাম রাব্বানী নাদিমঃ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের মাসিক অপরাধ সভায় ১০ পুলিশ কর্মকর্তা তাদের সাফল্যের জন্য পুরস্কৃত হয়েছেন। গত মঙ্গলবার রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি তাদেরকে পুরস্কার, সম্মাননা ও সনদপত্র প্রদান করেন।

শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে পুরুস্কার পান, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন।

পুরস্কার প্রাপ্তরা অন্যরা হলেন, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এস.এ নেওয়াজী, কোতোয়ালী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল-আমীন, নেত্রকোণা মডেল থানার ওসি মোঃ বোরহান উদ্দিন, ময়মনসিংহের ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম, ময়মনসিংহ ট্রাফিক পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল কাদের খান, ময়মনসিংহ ডিবির এসআই আক্রাম হোসেন ডিবি, মুক্তাগাছার এসআই হামিদুর রহমান জামালপুরের এএসআই মোশফিকুর রহমান ও নকলা থানার চৌকিদার নবী হোসেন।

বিভিন্ন গুরুত্বপুর্ণ ও অজ্ঞাত মামলার রহস্য উদঘাটন, প্রকৃত অপরাধীদের সনাক্ত ও গ্রেফতার, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, ওয়ারেন্ট তামিল, চোরাচালান প্রতিরোধে দায়িত্বশীল ভুমিকা, আইন শৃংখলা নিয়ন্ত্রণে কঠোরতার সাথে দায়িত্ব পালন, মামলা মনিটরিংয়ে দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় উপরোক্ত কর্মকর্তাদের পুরস্কার, সম্মাননা ও সনদপত্র বিতরণ করা হয়।

সভায় ডিআিইজি বলেন, পুলিশ কর্মকর্তাদেরকে তাদের উপর অর্পিত দায়িত্ব পালনে আরো মনোযোগী এবং তাদেরকে কাজের প্রতি উৎফুল্ল রাখতে এ পুরস্কার প্রদান করা হয়। যাতে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের মাঝে ভাল কাজের প্রতিযোগীতা সৃষ্ঠি হয়।

এ সময় অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, পুলিশ সুপার ময়মনসিংহ মোঃ শাহ্ আবিদ হোসেন, পুলিশ সুপার নেত্রকোনা জয়দেব চৌধুরী, পুলিশ সুপার জামালপুর মোঃ দেলোয়ার হোসেন, পুলিশ সুপার রেঞ্জ অফিস সৈয়দ হারুন অর রশীদ, পুলিশ সুপার শেরপুর কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রেঞ্জ অফিস রওনক জাহান, অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ অফিস একেএম মনিরুল ইসলামসহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102