বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:১১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

নৌকা মানেই উন্নয়ন..এমপি মাহজাবিন খালেদ বেবী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ৭০৯ জন সংবাদটি পড়ছেন

রোকনুজ্জামান সবুজ, জামালপুর প্রতিনিধি : নৌকা মানেই উন্নয়ন। নৌকা মানেই দেশ ও জাতীর সমৃদ্ধি। সেকারণেই নৌকার বিকল্প নেই উল্লেখ করে জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী বলেছেন- নৌকার বিজয় মানেই দেশ ও জাতীর উন্নয়ন। নৌকার বিজয় মানেই গণতন্ত্রের বিজয়। কাজেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে হবে।
বৃহস্পতিবার দুপুরে জামালপুর-২ ইসলামপুর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালের পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে ইসলামপুর পৌর এলাকার মোশাররফগঞ্জ গ্রামে গণসংযোগকালে এমপি মাহজাবিন খালেদ বেবী এসব মন্তব্য করেন। এর আগে তিনি সকালে উপজেলার কুলকান্দি ইউনিয়নের বেড়কুশা গ্রামে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাÐ তুলে ধরে বলেন- আমরা বঙ্গবন্ধুর সৈনিক। সেকারণেই আমাদের গণতন্ত্র রক্ষার্থে সব সময় অবিচল থাকতে হবে। সেকারণেই আমরা নিয়মতান্ত্রিক ভাবে নির্বাচনে অংশ গ্রহণ করি। এতে কে এলো, কে নির্বাচনে এলো ন্ াসেটা বড় কথা নয়। তিনি আরও বলেন- এবারের নির্বাচন আমাদের ভবিষ্যত নির্মাণের নির্বাচন। তাই সবাইকে নৌকা প্রতীক বিজয় করতে সজাগ থাকতে হবে। আগের দিন বুধবার সন্ধ্যায় ইসলামপুর বাজারস্থ দেনুয়ার মোড়ে অবস্থিত মেজর জেনারেল খালেদ মোশাররফ বীরউত্তম স্মৃতি পরিষদ কার্যালয়ে ইসলামপুর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে নেতাকর্মীদের নির্দেশ দেন এমপি মাহজাবিন খালেদ বেবী। এ সময় তিনি বলেন- সব দ্বিধাদ›দ্ব ভুলে গিয়ে নৌকা প্রতীককে বিপুল ভোটের ব্যবধানে বিজয় করতে হবে। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা। তিনি আরও বলেন- যদি নৌকা প্রতীক এ আসন থেকে বিজয় হয়। ইসলামপুর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে উন্নয়ন করা হবে। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মেজর জেনারেল খালেদ মোশাররফ বীরউত্তম স্মৃতি পরিষদের তিন শতাধিক নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102